ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মা বাবাকে ছেড়ে যাচ্ছে তৈমুর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৮, ২৪ সেপ্টেম্বর ২০১৯

বয়স এখনো দুই বছর পার হয়নি। তার আগেই আলোচনায়। কোনো সুপারস্টারের থেকে কম যায় না সে। নাম তৈমুর আলি খান। পরিচয়ে করিনা কাপূর খান এবং সাইফ আলি খানের সন্তান। অবশ্য ওই একরত্তি বছর দুয়েক যেতে না যেতেই নেটিজেনদের কাছে নিজের আলাদা পরিচয় বানিয়ে নিয়েছে অনায়াসেই!

সেই ‘হ্যান্ডসাম হাঙ্ক’ নাকি পাড়ি দিতে পারে বোর্ডিংয়ে, বাবা-মা, পতৌদি হাউজকে বিদায় জানিয়ে। কিন্তু কেন আচমকা এই সিদ্ধান্ত? 

আনন্দবাজার জানায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা বলেন, পাপারাৎজির ভিড়ে অতিষ্ঠ পাতৌদি পরিবার। লাইমলাইটও যেন সব সময় তৈমুরের উপর। বোর্ডিংয়ে পাঠালে বাকি ছেলেমেয়েদের মতো সাধারণ জীবনযাপন করতে পারবে সে। নচেৎ ক্যামেরার ফ্ল্যাশ আর ঝলকানি থেকে তৈমুরকে গোপন রাখা সম্ভব নয় ওই তারকা দম্পতির।

বেবো আরও যোগ করেন, “আমার খুব চিন্তা হয় যখন কেউ আমাকে বলে, তৈমুরের ছবি দেখলে দিন ভাল হয়ে যায়। আমার কাছে ব্যাপারটা খুব অস্বস্তিজনক। আমি তো অন্য কোনও বাচ্চার দিকে তাকিয়ে বলি না যে সেই বাচ্চার ছবি দেখলে আমার মন ভাল হয়ে যায়!”

কারিনা এবং সাইফের ছোটবেলাও কেটেছে বোর্ডিংয়ে। তৈমুরও কি তবে পাকাপাকি ভাবে চলে যাবে হস্টেলে! সময়ই সে প্রশ্নের উত্তর দেবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি