ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ২ ১৪২৮

আলিয়াকে বৌদি হিসেবে চান কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩২, ১৪ অক্টোবর ২০১৯

কারিনা কাপুরের ভাই রণবীর কাপুরের সঙ্গে প্রেম চলছে আলিয়ার। কারিনার চাচাতো ভাই রণবীরের সঙ্গে দুবছর ধরে এই সম্পর্কে আছেন আলিয়া। সম্প্রতি ‘জিয়ো মুভি মেলা স্টার’-এ এসে কারিনা বলেন, আলিয়া বৌদি হলে সব থেকে খুশি হবেন তিনি।

ওই টক শো-তে সঞ্চালকের আসনে ছিলেন কর্ণ জোহর। কারিনার পাশাপাশি একই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন আলিয়াও। হবু ননদের প্রশংসায় কার্পণ্য করেননি আলিয়াও।

ভেবেছিলেন কারিনার ‘ইন ল’ হবেন? কর্ণের এই প্রশ্নে উচ্ছ্বসিত আলিয়া বলেন, “সত্যি কথা বলতে কি, আমি কোনও দিনও এমনটা ভাবিনি। আর এখনও ভাবতে চাইনা। যখন সময় আসবে তখন এক সঙ্গে সেই রাস্তা পেরোনো যাবে।”

পাশাপাশি বিয়ের পরেও যে ভাবে নিজের কেরিয়ার সামলেছেন কারিনা, সে বিষয়েও তারিফ করেছেন আলিয়া। ফিল্মি দুনিয়ায় আসার আগে থেকেই কারিনার ভক্ত ‘গালি বয়’-এর সফিনা। এর আগে ‘উড়তা পঞ্জাব’ ছবিতে ওই হবু ননদ-বৌদিকে এক সঙ্গে দেখা গিয়েছিল।

ভট্ট এবং কাপুর পরিবারের মধ্যেও অনায়াস যাতায়াত। এক সঙ্গে পার্টি থেকে খাওয়া দাওয়া সবই চলতে থাকে পুরোদমে। কিছু দিন আগে রণবীরের জন্মদিন উপলক্ষে আলিয়া বানিয়েছিলেন স্পেশ্যাল ‘পাইন্যাপল কেক’। দু’জনে মিলে ছুটি কাটাতে গিয়েছিলেন কেনিয়াতেও।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি