ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

আমিরের ছবির জন্য কারিনার অডিশন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩১, ২৭ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৯:৩৪, ২৭ অক্টোবর ২০১৯

আমির খানের সঙ্গে এর আগেও সিনেমায় অভিনয় করেছেন কারিনা কাপুর। কিন্তু এই প্রথম আমিরের নতুন একটি ছবির জন্য তাকে অডিশন দিতে হল।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কারিনা কাপুর জানিয়েছেন, তিনি অডিশন দিয়েছেন আমির খানের ‘লাল সিংহ চড্ডা’-ছবির জন্য। মিস্টার পারফেকশনিস্টের আগামী এই ছবি বলিউডের কালজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক।

কারিনা স্বীকার করেছেন, এর আগে কোনওদিন তাঁকে অডিশন দিতে হয়নি। এমনকি, প্রথম সিনেমা ‘রিফিউজি’-র জন্যেও নয়। তাই প্রথমে যখন তাঁর কাছে অডিশনের প্রস্তাব এসেছিল, তখন তিনি নাকি আকাশ থেকে পড়েছিলেন!

তাকে বোঝান স্বামী সাইফ আলি খান। সাইফ তাকে নাকি বলেন, “অডিশন দিতে সমস্যা কোথায়? এমনকি, আল পাচিনোকেও পরীক্ষা দিতে হতে পারে। এতে ভুল কোথাও নেই। কিন্তু আমাদের অভিনেতা এবং শিল্পী হিসেবে নিশ্চিত হতে হবে।”

সাইফের কথায় কারিনা বুঝতে পারেন নিজেকে ‘তারকা’ ভেবে দূরে সরিয়ে রাখলে চলবে না। পুরো বিষয়টির মধ্যে ঢুকে সব কিছু বুঝতে হবে। এই উপলব্ধির কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

‘লাল সিংহ চাড্ডা’-য় আমির অভিনয় করবেন নাম ভূমিকায়। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ইংরেজি ‘ফরেস্ট গাম্প’-এ সেই ভূমিকায় ছিলেন টম হ্যাঙ্কস। তার বিপরীতে থাকা রবিন রাইট-এর ভূমিকায় অভিনয় করবেন কারিনা কপূর। ‘গুড নিউজ’, ‘আংরেজি মিডিয়াম’, ‘তখত’-সহ আরও কয়েকটি ছবির কাজ চলছে কারিনার।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি