ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

সৃজিত-সৌরভের সঙ্গে সেলফিতে মিথিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৬, ৮ নভেম্বর ২০১৯

গেল কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে। মিথিলাকে খুঁজে ফিরছেন এপার-ওপারে তার ভক্তরা। এতে মিথিলার পাশে দাঁড়িয়েছেন অনেক নামি ও গুনি তারকারা। ফেসবুকে ভাইরাল হওয়া ছবি নিয়ে মিথিলা একটি স্ট্যাটাসও দিয়েছেন। সেই বক্তব্যের সমর্থনে কলকাতার নির্মাতা সৃজিতও তার পাশে দাঁড়ান।

এদিকে ফাহমির সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর আড়ালে চলে যান মিথিলা। তার মুঠো ফোনও বন্ধ পাওয়া যায়। তবে আজ শুক্রবার হঠাৎ করেই দেখা দিলেন মিথিলা। কলকাতার নির্মাতা সৃজিতের সেলফিতে ধরা দিলেন।

শুক্রবার সন্ধ্যায় সৃজিত তার ফেসবুক পেজে একটি সেলফি প্রকাশ করেন। যেখানে দেখা যাচ্ছে ভারতের এক ঝাঁক তারকাকে। একটা ছবিতে মিথিলার পাশে দাঁড়িয়ে ভারতের ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান খ্যাতিমান ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

ছবিতে আরও দেখা যাচ্ছে নায়ক যিশু সেন গুপ্ত, পরমব্রত, আবির চ্যাটার্জি, কলতার নায়িকা প্রিয়াঙ্কাসহ আরও অনেককে। এত তারকাদের মধ্যমনি যেন মিথিলা। ছবিতে হাসিমাখা মুখে পোজ দিয়েছেন তিনি। আর সেলফিটা আপলোড হওয়ার সাথে সাথে সবার নজর পড়েছে মিথিলার দিকেই।
সবাই মন্তব্য করছেন মিথিলাকে নিয়ে। একজন লিখেছেন, ‘মিথিলাকে সুন্দর লাগছে অনেক।’ আরেকজন লিখেছেন, ‘শুভকামনা রইলো মিথিলা আপুর জন্য।’

৮ নভেম্বর নেতাজি ইনডোর স্টেডিয়ামে ২৫ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। এই উৎসব থেকেই সেলফি শেয়ার করেছেন শ্রীজিত। উৎসব চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। ২৫তম এই চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী ছবি হিসেবে দেখানো হবে সত্যজিৎ রায়ের ছবি ‘গুপি গাইন, বাঘা বাইন’। কারণ কালজয়ী এই সিনেমাটির এ বছর ৫০তম বর্ষপূর্তি। ছবিটি থ্রিডি-তে দেখানো হবে।

আর প্রতিবারের মতো এবারও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বাংলাদেশ থেকে দুটি ছবি অংশ নিচ্ছে। একটি হলো নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু পরিচালিত ‘আলফা’, অন্যটি এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতীর কথা’।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি