ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জয়ার জন্য মুসলমান হতে চেয়েছিলেন সৃজিত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২০, ১৭ ডিসেম্বর ২০১৯

চলতি মাসে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি বিয়ে করেছেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাকে। তবে বিয়ের আগে সৃজিতের একাধিক ব্যর্থ প্রেমের কাহিনী বলিমহলে শোনা যায়। ৪২ বছর বয়সি সৃজিত একবার বিয়ে করেছিলেন। তবে সে বিয়ে টেকেনি।

তবে মিথিলাকে বিয়ের আগে বাংলাদেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের সঙ্গেও সৃজিতের প্রেমের গুঞ্জন উঠেছিল।

মঙ্গলবার আনন্দবাজার পত্রিকা জয়া আহসানকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে, ‘সৃজিতের সঙ্গে জয়ার প্রেমের সম্পর্ক নিয়ে একসময় গুঞ্জন উঠেছিল টলিউডে। শোনা যায়, সৃজিত নাকি জয়ার জন্য ধর্মান্তরিতও হতে চেয়েছিলেন!’

জানা গেছে, বাংলাদেশের শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান হুট করেই কলকাতায় ছবিতে অভিনয় শুরু করেন। ২০১৫ সালে কলকাতার ‘রাজকাহিনি’ ছবিতে অভিনয় করেন জয়া।

আর এ ছবির নির্মাতা ছিলেন সৃজিত। ছবি করতে গিয়েই জয়ার সঙ্গে সৃজিতের প্রেমের গুঞ্জন ওঠে। তবে বিষয়টি নিয়ে প্রথমে নীরব থাকলেও পরে গুঞ্জন নাকচ করে দেন জয়া।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটেই সৃজিত-মিথিলার বিয়ের অনুষ্ঠান হয়। তবে সেই অনুষ্ঠান ছিল সাদামাঠা। কোনও আড়ম্বর ছিল না। ছোটখাটো অনুষ্ঠানের মাধ্যমেই বিয়েটা সারেন সৃজিত ও মিথিলা। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কবি শ্রীজাত সহ সৃজিত মুখোপাধ্যায়ের আরও কিছু ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব। ছিলেন সৃজিত ও মিথিলার পরিবারের সদস্যরাও।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি