ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ব্যান্ড শিল্পী পলাশের কণ্ঠে আজানের ভিডিও ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২০, ২৭ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৮:২৭, ২৭ ডিসেম্বর ২০১৯

জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের মূল ভোকালিস্ট পলাশের কণ্ঠে সুমধুর আজান ফেইসবুকে ভাইরাল হয়েছে। আজানের ভিডিওটি পলাশ নূর নিজেই তার ফেইসবুকে পোস্ট করেছেন।

সেই ভিডিওতে পলাশ আজান দিচ্ছেন। আর সেই কণ্ঠের মধুরতা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। গতকাল বৃহস্পতিবার রাতে পলাশ নূরের ফেইসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়।

ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আযানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহিঃপ্রকাশ। 

‘আজ বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সাথে শেয়ার করি। কারণ আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর। আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আযান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে নিজেদের অফিসেতো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।’’

ইতোমধ্যে ওই পোস্টে ১২ হাজারের মতো রিঅ্যাক্ট এবং দুইশতাধিক কমেন্ট জমা পড়েছে। শেয়ার হয়েছে প্রায় দুই হাজার বারের মতো।

কণ্ঠশিল্পী ফাহমিদা নবীও পলাশের সেই ভিডিওর নিচে মন্তব্য করেন। তিনি লেখেন, ‌‘কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম শুনে....।

 

এমএস/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি