ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পরীমনির বৃহস্পতি তুঙ্গে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৮, ৫ মার্চ ২০২০ | আপডেট: ১৬:১৫, ৫ মার্চ ২০২০

ঢালিউডে তিনি ডানা কাটা পরী। সত্যিই তাই। তিনি দেখতে পরীর মতই। তাঁর মিষ্টি চেহারা ও হাসির প্রেমে অনেক ভক্তই হাবুডুবু খায়। নিজেকেও পরীর মত ভাবতে ভালোবাসেন এই নায়িকা। তাইতো নিজের মুঠোফোনের রিংটোনেও দিয়ে রেখেছেন ‘আমি ডানা কাটা পরী’ ওয়েলকাম টিউন। 

চলচ্চিত্রে খুব বেশি না দেখা গেলেও সামাজিক মাধ্যমে তিনি বেশ সরব। ফেসবুকও জনপ্রিয় তিনি। দেশের তারকাদের মধ্যে ফেসবুকে সবচেয়ে এগিয়ে আছেন পরীমনি। 

হালের সারাজাগানো এ চিত্রনায়িকা নিজের মিষ্টি চেহারা দিয়ে দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন। সত্যিই তাই; পরী মনিকে দর্শক ভালোবাসে তার মিষ্টি হাসির জন্য। এই মায়াবী হাসিই বহু তরুণের ঘুম কেড়ে নিয়েছে। অনেককে পাগল করে দিয়েছে তার হৃদয় নিংড়ানো হাসি। 

এরই মধ্যে নতুন খবর দিলেন নায়িকা। অভিনেত্রী-নির্মাতা হৃদি হকের পরিচালনায় ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা পরীমনি। নতুন বছরটি তার জন্য শুভ হয়ে এসেছে। একের পর এক সুসংবাদ তার হাতে ধরা দিচ্ছে। সব কিছু দেখে সমালোচকরা বলছেন- ‘পরীমনির বৃহস্পতি এখন তুঙ্গে’। 

২০১৮-২০১৯ অর্থ বছরে সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন হৃদি; এতে বিন্তী নামে এক তরুণীর চরিত্রে নিজেকে তুলে ধরবেন পরীমনি।

গত মঙ্গলবার থেকে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রের প্রথম লটের দৃশ্যধারণ শুরু হয়েছে। এমনটি জানিয়েছেন নির্মাতা।

সিনেমাটিতে ১৯৭১ সালের দুইটি পরিবারের গল্পে তুলে আনার প্রয়াস নিয়েছেন হৃদি হক।

‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাতে পরীমনির বিপরীতে রয়েছেন সুদীপ বিশ্বাস। যিনি জনপ্রিয় টিভি চ্যানেল এইচবিওর ‘ইনভিজিবল স্টোরিজ’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।

এদিকে সম্প্রতি মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস অবলম্বনে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামে সিয়ামের বিপরীতে একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি। মুক্তির অপেক্ষায় আছে একই জুটির অন্য একটি চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় পরীমনি। এরপর ‘পাগলা দিওয়ানা’, ‘আরও ভালোবাসব তোমায়’, ‘অন্তরজ্বালা’সহ তার অভিনীত বেশ কয়েকটি ‘ফ্লপ’ চলচ্চিত্র উপহার দেন ভক্তদের; পরবর্তীতে ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি