ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ঈদে পোশাক ক্রয়ে ২০ শতাংশ ছাড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৭, ১২ এপ্রিল ২০২২

ফ্যাশন ডিজাইনে সময়ের ধারায় আন্তর্জাতিক অঙ্গনের অনুসারী যেমন হতে হয়, অন্যদিকে ক্রেতার মনোভবের ওপরও নির্ভর করতে হয়। এই প্রেক্ষিতে এবারের ঈদে জেন্টল পার্কের পোশাকের মূল বিষয় আভিজাত্য। 

এবারে সময়টা গরম হওয়ায় কাপড় ও রংয়ে পেয়েছে বিশেষ গুরুত্ব। রুচিশীল ও ট্রেন্ডি পোশাক, প্যাটার্নে আনা হয়েছে ভিন্নতা, থাকছে দেশি ঘরানার ফিউশন। মজবুত টেইলরিং ও কাটের সাথে এই ঈদে জেন্টল পার্কের যেকোন তিনটি পণ্য কিনলেই মিলবে ২০% মূল্যছাড় সুবিধা। 

এবার থাকছে ডিজাইন বৈচিত্র্যের পাঞ্জাবি, কাবলি, কটি, শার্ট, পলো, ডেনিম, জুতা-স্যান্ডেলসহ নানা ফ্যাশন অনুসঙ্গ। এছাড়াও তরুণীদের কুর্তি বা সালোয়ার-কামিজ আছে, ক্যাজুয়ালে পশ্চিমা ও সাবকন্টিনেন্ট ব্লেন্ড। 

জেন্টল পার্কের চেয়ারম্যান ও চিফ ডিজাইনার শাহাদাৎ চৌধুরী বাবু জানান, “ঈদে বিভিন্ন ডিজাইনের নিট, ওভেন ও ফ্যাশন এক্সেসরিজ পণ্য তৈরি করেছি আমরা। জুনিয়র কো ব্র্যান্ড পাপপা- এর লেবেলে থাকছে কিডজ এর পাঞ্জাবি, কাবলি, শার্ট, পলো, ফ্রক বা কামিজসহ সকল ধরনের ঈদ পোশাক। জেন্টল পার্কের ফরমাল বা ক্যাজুয়াল রেডি টু ওয়ারগুলো ঈদ বাদেও পরা যাবে বছরজুড়েই। জীবনযাত্রায় সহজতা বাড়াতে থাকছে মূল্যছাড় সুবিধাও। এবার জেন্টল পার্কের যেকোন তিনটি পণ্য কিনলেই মিলবে ২০% মূল্যছাড় সুবিধা। পাশাপাশি শোরুমে কেনাকাটা ছাড়াও আমরা গুরুত্ব দিচ্ছি অনলাইন অর্ডারের প্রতিও।”  

ঈদের সকল পোশাক বা পণ্যের হালনাগাদ তথ্য মিলবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক পেইজ ও ওয়েব সাইটে। সারাদেশের ৪৯ টি স্টোরের পাশাপাশি পণ্য অর্ডার করা যাবে অনলাইনে। 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি