ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

‘শেখ হাসিনাকে এতিম করা বুলেটেই খালেদা জিয়া বিধবা’ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২০, ১৫ আগস্ট ২০২০ | আপডেট: ১৮:২০, ১৫ আগস্ট ২০২০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‌যে বুলেট শেখ হাসিনা ও শেখ রেহানাকে এতিম  করেছিলো, সেই একই বুলেট বেগম খালেদা জিয়াকে বিধবা করেছে।

শনিবার (১৫ আগস্ট)  গ্রীন ইউনিভার্সিটি বাংলাদেশ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় একথা বলেন। ওবায়দুল কাদের তাঁর বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় যুক্ত হন।

হত্যা হত্যাকে ডেকে আনে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যে বুলেট বঙ্গবন্ধুকে রক্তাক্ত করেছিলো, সেই বুলেটই জিয়াউর রহমানকে রক্তাক্ত করেছে। সেনাপতি জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনীদের বিদেশে চাকরি দিয়ে পুরস্কৃত করেছিলো এবং আইন করে খুনীদের বিচার প্রক্রিয়ার পথ বন্ধ করে দেয়ার ঘৃন্যতম ইতিহাস পৃথিবীতে আর একটিও নেই।

ওবায়দুল কাদের বলেন, দীর্ঘদিন বাংলাদেশ যে পাপের বোঝা বয়ে বেড়াচ্ছিলো বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই আজ জাতি পাপের সেই বোঝা থেকে মুক্ত হয়েছে।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির ক্ষমতায় থাকাকালীন সময়ে আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মী হত্যা করেছিলো, তারা কি সেসব হত্যাকান্ডের বিচার করেছে? যারা খুন-গুমের কথা বলেন তারা কি কোনদিন কোনো খুনের বিচার করেছিলো?

গ্রীন ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি