ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

বুধবারও আদালতে যাবেন খালেদা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৫, ২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:২০, ২ জানুয়ারি ২০১৮

জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় হাজিরা দিতে আগামীকাল বুধবার আবারও বিশেষ আদালতে যাবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তার আইনজীবী সানাউল্লাহ মিয়া আজ মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে স্থাপিত বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে বুধবার দুই মামলারই যুক্তি উপস্থাপনের দিন ধার্য করা হয়েছে। এতে দুই মামলায় হাজিরা দিতে খালেদা জিয়া সকাল ১১ টার দিকে আদালতে উপস্থিত হবেন বলে জানান সানাউল্লাহ মিয়া।

এর আগে ২৮ ডিসেম্বর পঞ্চম দিনের মতো খালেদা জিয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করেন আইনজীবীরা। তবে যুক্তি উপস্থাপন শেষ না হওয়ায় পরবর্তী যুক্তি উপস্থাপনের জন্য ৩ ও ৪ জানুয়ারি দিন ধার্য করা হয়। এছাড়াও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার যুক্তি উপস্থাপনের জন্য একই দিন ধার্য করে আদালত।

মামলার নথি থেকে জানা যায়, জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন (দুদক)রমনা থানায় ২০০৮ সালের ৩ জুলাই একটি মামলা দায়ের করে।

এছাড়া জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে টাকা লেনদেনের অভিযোগ এনে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে দুদক ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় আরও একটি মামলা দায়ের করে।

একে/এমজে

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি