ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফয়জুরের মা-বাবা ও মামা রিমান্ডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪১, ১১ মার্চ ২০১৮

ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমান ওরফে ফয়জুলের মা মিনারা বেগম, বাবা মাওলানা আতিকুর রহমান ও মামা ফজলুর রহমানকে পুলিশ হেজাফতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) এ খবর নিশ্চিত করেন।

আব্দুল ওয়াহাব জানান, ফয়জুর রহমান ও তার ভাই এনামুলের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে পুলিশ। ফয়জুলের বাবা আতিকুর রহমান, মা মিনারা বেগম, ও মামা ফজলুর রহমানকে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য পাওয়া যাবে। সেজন্য তাদের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়।

আদালত সূত্র জানায়, রবিবার (১১ মার্চ) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হরিদাস কুমারের আদালতে ফয়জুরের মা, বাবা ও মামাকে সাত দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে আদালত ফয়জুরের মা মিনারা বেগমের দুই দিন, বাবা মাওলানা আতিকুর রহমানের পাঁচ দিন এবং মামা ফজলুর রহমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩ মার্চ বিকাল ৫টা ৪০ মিনিটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মুক্তমঞ্চে একটি অনুষ্ঠান চলাকালে ড. জাফর ইকবালকে পেছন থেকে মাথায় ছুরিকাঘাত করে ২৪-২৫ বছর বয়সী ফয়জুর। হামলার পরপরই ফয়জুরকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। হামলার দিন রাতেই ফয়জুরদের বাড়ি থেকে তার মামা ফজলুর রহমানকে আটক করা হয়। এছাড়া তাদের গ্রামের বাড়ি থেকে আটক করা হয় তার এক চাচাকে। এরপর গত রবিবার রাতে ফয়জুরের বাবা আতিকুর রহমান ও মা মিনারা বেগম সিলেট মহানগরের জালালাবাদ থানায় আত্মসমর্পণ করেন।  

এসি/ 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি