ঢাকা, বৃহস্পতিবার   ১৭ জুন ২০২১, || আষাঢ় ২ ১৪২৮

বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে: পরিবেশ মন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৫, ১৭ সেপ্টেম্বর ২০২০

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। চা বাগানের শ্রমিকসহ সমাজের পিছিয়ে পড়া সকল জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বর্তমান গণতান্ত্রিক সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছে। এ ধরনের সামাজিক নিরাপত্তামূলক ও জনকল্যাণমুখী কাজ অব্যাহত থাকবে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় চা শ্রমিকের জীবনমান উন্নয়নের লক্ষ্যে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী এসব কথা বলেন।  

জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল- ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ বদরুল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুক আহমেদ, উপজেলা সমাজসেবা অফিসার রাকেশ পাল প্রমুখ।

উল্লেখ্য, জুড়ী উপজেলার বিভিন্ন চা বাগানের শ্রমিকদের মধ্যে ৩ হাজার ৪শত ৪৭ জনকে এককালীন ৫ হাজার টাকা করে মোট ১,৭২,৩৫,০০০ (এক কোটি বাহাত্তর লক্ষ পঁয়ত্রিশ হাজার টাকা) বিতরণের প্রথম পর্যায়ে আজ ২ শত ৪৬ জন চা শ্রমিকের প্রত্যেকের হাতে ৫ হাজার টাকা করে মোট ১২ লক্ষ ৩০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি