ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

জনবিচ্ছিন্ন বিএনপি নেতারা উন্নয়নের সমালোচনা করছেন: হানিফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ৯ জানুয়ারি ২০২১

নিজেদের অযোগ্যতা ও ব্যর্থতার কারণে জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি নেতারা সরকারের উন্নয়নের সমালোচনা করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনাদের সময় দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিলেন। হাওয়া ভবন বানিয়ে আপনাদের নেতা তারেক রহমান কমিশন বাণিজ্য করেছেন। আপনারা দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছেন। নিজেদের অযোগ্যতা ও ব্যর্থতার কারণে জনবিচ্ছিন্ন হয়ে বিএনপি নেতারা সরকারের উন্নয়নের সমালোচনা করছেন।’ হানিফ আজ শনিবার রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান-প্রজন্ম ঐক্যজোট আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বিএনপিকে উদ্দেশে আরো বলেন, ‘আপনারা কথায় কথায় দুর্নীতির কথা বলেন। দুর্নীতি সারা পৃথিবীতেই কম বেশি আছে। আমাদের এখানেও যে নেই সেটা আমরা বলব না। কিন্তু দুর্নীতির বিরুদ্ধে আমাদের সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। যার বিরুদ্ধে যখনই অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়া হয়েছে।’ তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গত ১২ বছরে বাংলাদেশ ঈর্ষণীয় উন্নয়ন করেছে। বিদ্যুৎ উৎপাদন বেড়েছে, মাথাপিছু আয় বেড়েছে, খাদ্য উৎপাদন বেড়েছে, শিক্ষার হার বেড়েছে, উন্নত চিকিৎসা ব্যবস্থা গড়ে উঠেছে। সবক্ষেত্রেই বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, স্বাধীনতা ৫০ বছরের মাথায় দাঁড়িয়ে এখনও ইতিহাস বিকৃত করা হয়। জাতির জন্য এটা দুঃখজনক ও কলঙ্কজনক বিষয়। এতো উন্নয়ন বিএনপি-জামায়াত দেখে না। তারা উন্নয়ন বুঝে না, যড়যন্ত্র বুঝেন। বিএনপির শিক্ষিত নেতাগুলোও উন্নয়ন দেখেন না। আমি বলবো- ষড়যন্ত্র ছাড়ুন, মানুষের পাশে আসুন। সরকারের উন্নয়ন চিত্র দেখুন, তারপর কথা বলুন। মিথ্যাচার ছাড়ুন।

আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ব্যারিস্টার জাকির আহাম্মদের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন রুহুল এমপি, পঙ্কজ দেবনাথ এমপি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাবেক ভিসি প্রফেসর ড.কামাল উদ্দিন আহমেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) মহাসচিব অধ্যাপক ডাঃ এম এ আজিজ প্রমুখ বক্তব্য রাখেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি