ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

জরুরি ভিত্তিতে করোনার ভ্যাকসিন চায় বেবিচক (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৫, ২৮ ফেব্রুয়ারি ২০২১

জরুরি সেবায় নিয়োজিত কর্মীদের জন্য জরুরি ভিত্তিতে করোনার ভ্যাকসিন চায় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। এরইমধ্যে টিকা চেয়ে স্বাস্থ্য অধিদপ্তরকে চিঠিও দিয়েছে সংস্থাটি। বেবিচক চেয়ারম্যান জানান, বিভিন্ন বিমান বন্দর ও এয়ারলাইন্স কর্মকর্তাদের জন্য অগ্রাধিকার ভিত্তিতেই টিকার প্রয়োজন।

করোনাকালে থমকে যায় গোটা পৃথিবী। তবে ভয়ভীতি দূরে সরিয়ে বিমানবন্দরে সেবা নিশ্চিত করে গেছেন এয়ারলাইন্সের সঙ্গে জড়িত কর্মীরা। অনেকে করোনা আক্রান্ত হয়েছেন, মারাও গেছেন অনেকেই। তাই টিকা প্রয়োগে এয়ারলাইন্স কর্মীদের অগ্রাধিকার দেয়ার আহ্বান জানিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ।

সংস্থাটির চেয়ারম্যান বলেন, সারাদেশে সব বিমানবন্দরে নিয়োজিত কর্মীরা যাতে টিকা পায় সে বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে কথা হয়েছে। যদিও স্বাস্থ্য অধিদপ্তর এখনও তাদেরকে কিছু জানায়নি।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান বলেন, স্বাস্থ্য অধিদপ্তরকে আমরা অনুরোধ করেছি যে, আমাদের এয়ারলাইন্সের সাথে সংশ্লিষ্ট যেমন ক্রু এবং এর সঙ্গে যারা সম্পৃক্ত, বিমানবন্দরে যারা সম্পৃক্ত, সিভিল এভিয়েশনের সঙ্গে যারা আছেন- সকলেরই জন্য ভ্যাকসিনটাকে অগ্রাধিকারভিত্তিতে দেয়ার হয়।

বেবিচকের নিজস্ব কর্মীই রয়েছে প্রায় ৪ হাজার। এছাড়াও বিমান বন্দরে নিয়োজিত আনসার, এভসেক, এপিবিএনসহ অন্যান্য আরও অনেক সংস্থার কর্মী দায়িত্ব পালন করে। সবারই একযোগে টিকা নিশ্চিত করা দরকার বলেই মনে করেন বেবিচক চেয়ারম্যান।

এয়ার ভাইস মার্শাল মফিদুর রহমান বলেন, প্রায় সাড়ে তিন হাজার লোক আছে ঢাকাতে। এখানে শুধু বিমানবন্দর নয়, আমাদের সিভিল এভিয়েশন, আনসার, স্বাস্থ্যকর্মী, ইমিগ্রেশন আছে। যেসব কোম্পানিগুলো কাজে করছে সবাই কিন্তু অগ্রাধিকারভিত্তিতে পাওয়ার যোগ্য।
 
দ্রুত টিকা পেলে এয়ারলাইন্সে কর্মরত কর্মীদের মাঝ থেকে ভয় দূর হবে, বাড়বে সেবার মান। 

ভিডিও-

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি