ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইয়ুথ গ্রুপের চেয়ারম্যান রেজ্জাকুল হায়দার মঞ্জু আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৯, ২৩ এপ্রিল ২০২১ | আপডেট: ২৩:৪৫, ২৩ এপ্রিল ২০২১

রেজ্জাকুল হায়দার মঞ্জু

রেজ্জাকুল হায়দার মঞ্জু

ইয়ুথ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রেজ্জাকুল হায়দার মঞ্জু (৬৭) করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।  শুক্রবার (২৩ এপ্রিল) বিকেল ৪ টায় ২০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল শনিবার সকাল ৯টায় ধানমণ্ডি ১২/এ তে তাকওয়া মসজিদে জানাজা শেষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। 

আশির দশকের শুরুতে তৈরি পোশাক শিল্পের মাধ্যমে ব্যবসা শুরু করেন। গড়ে উঠে ইয়ুথ গার্মেন্টস। এরপর পর্যায়ক্রমে এই শিল্প গ্রুপের মাধ্যমে আইএফআইএল, কমফিট কম্পোজিট লিমিটেড, অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুল, ইস্টার্ন ইউনিভার্সিটি, পেট্রোম্যাক্স এলপিজি, স্বর্ণদ্বীপ ফাউন্ডেশন হাসপাতালসহ বহু প্রতিষ্ঠান গড়ে উঠে।

উল্লেখ্য, রেজ্জাকুল হায়দার মঞ্জু চট্টগ্রাম জেলার সন্দ্বীপের হারামিয়া ইউনিয়নে এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত পরোপকারী ও সজ্জন ব্যক্তিত্ব ছিলেন। তাঁর মৃত্যুর খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে ঢাকা, চট্টগ্রাম, সন্দ্বীপে শোকের ছায়া নেমে আসে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি