ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

২৯ মে চালু হচ্ছে বিমানের সৌদিগামী ফ্লাইট 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০৩, ২৪ মে ২০২১ | আপডেট: ০৮:০৬, ২৪ মে ২০২১

আগামী ২৯ মে থেকে পুনরায় চালু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌদিগামী ফ্লাইট। রোববার (২৩ মে) রাতে বিমানের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সৌদি আরবে প্রাতিষ্ঠানিক হোটেল কোয়ারেন্টিন প্যাকেজ সুবিধা নিশ্চিত করা সাপেক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৯ মে থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে। তবে সৌদি আরবে যেতে আগে ভ্রমণকারী ও প্রবাসীদের কোয়ারেন্টিনে থাকার ব্যবস্থা নিশ্চিত করতে হবে। 

হোটেল বুকিংসহ কোয়ারেন্টিন প্যাকেজ ও বিমানের আসন সংরক্ষণের জন্য বিমানের যে কোনো সেলস কাউন্টারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

এতে আরও বলা হয়, ভিসার মেয়াদের ওপর অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীদের আসন সংরক্ষণ করা হবে। এ বিষয়ে বিমান সেলস সেন্টার অথবা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে  (https://www.biman-airlines.com/)  বিস্তারিত তথ্য জানা যাবে।

এর আগে সৌদি আরব কর্তৃপক্ষ ২০ মে থেকে বিভিন্ন শর্ত আরোপ করায় পাঁচ দিনের জন্য বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌদিগামী সব ফ্লাইট স্থগিত করা হয়। এতে ভোগান্তিতে পড়েন সৌদিগামীরা। হোটেলে বুক করা, ফ্লাইট সিডিউল পাওয়াসহ সামগ্রিক বিষয়ে বিভ্রান্তির মধ্যে পড়েন সৌদি থেকে ছুটিতে আসা প্রবাসীরা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি