ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

অবশেষে গণধর্ষণ মামলার আসামী সোহাগ গ্রেফতার 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০১, ১৫ জুলাই ২০২১ | আপডেট: ২২:০৩, ১৫ জুলাই ২০২১

শিশু সন্তানকে খুজে দেবার নামে এক নারীকে গণধর্ষণের ঘটনার সংবাদ একুশে টেলিভিশনে প্রচারের পর কথিত সেই সাংবাদিক সোহাগ দেওয়ান কে গ্রেফতার করেছে সিআইডি। 

আজ গণমাধ্যমে পাঠানো সিআইডি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। এর আগে ওই নারী নিজের শিশু  সন্তানকে খুঁজে পেতে খুলনায় একটি সংবাদ সম্মেলন করেন। পরে অভিযুক্ত সোহাগ দেওয়ান তার নাম্বার যোগার করে যোগাযোগ করে ওই নারীর সঙ্গে। একপর্যায়ে সে নিজেকে প্রভাবশালী বলে উপস্থাপন করে। ওই নারীর কাছ থেকে সে হাতিয়ে নেয় কয়েক লাখ টাকা। কিন্তু তাতে কাজ না হলে, সোহাগের কাছে টাকা ফেরত চান। তারপর সোহাগ খুলনায় সেই নারীকে কৌশলে বাসায় ডেকে এনে শরবতের সঙ্গে অচেতন করার ওষুধ মিশিয়ে দিয়ে তাকে পান করায়।

 

এরপর অচেতন হয়ে গেলে সোহাগ তার সহযোগীসহ ওই নারীকে গনধর্ষন করে এবং ভিডিও ধারন করে। তখন সে স্থানীয় থানায় অভিযোগ জানালে তার ওপর নির্যাতনের খড়গ নেমে আসে। প্রাণভয়ে ভিকটিম নারী পালিয়ে ঢাকায় চলে আসলেও শেষ রক্ষা হয়নি। একপর্যায়ে ওই নারীর বাসা খুঁজে সেখানেও তাকে গনধর্ষন করা হয়। পরে আদালতে মামলা করলে মুগদা থানাকে তদন্তভার দেওয়া হয়। এই সোহাগ দেওয়ান এক সময় বনদস্যদের হয়ে চাঁদা উঠাতো বলে অভিযোগ আছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ছবি উঠিয়ে তা দেখিয়ে সাধারণ মানুষকে ভয় দেখাতো।

উল্লেখ্য এই ঘটনা নিয়ে একুশে টেলিভিশনের সিনিয়র রিপোর্টার দিপু সিকদারের রিপোর্ট প্রচারের খুব অল্প সময়ের মধ্যে ছায়া তদন্তে নামে সিআইডি। সংস্থাটির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধরের নেতৃত্বে অভিযান চালিয়ে আলোচিত মামলাটির প্রধান আসামী সোহাগ দেওয়ানকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রফতার করা হয়।

 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি