ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

‘বঙ্গবন্ধু, বাঙ্গালী ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা কাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৪, ১৩ আগস্ট ২০২১ | আপডেট: ১৯:১৭, ১৩ আগস্ট ২০২১

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শােক দিবস ২০২১ পালন উপলক্ষে অনলাইন ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘বঙ্গবন্ধু, বাঙ্গালী ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। 

শনিবার (১৪ আগস্ট) রাত ৯টায় স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ (এইচআরসিএমসি) এর আয়োজনে এ অনলাইন আলোচনা সভা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভাষা সৈনিক, বরেণ্য লেখক ও কলামিস্ট আবদুল গাফ্ফার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট শিক্ষাবিদ ও শহীদ জায়া বেগম শ্যামলী নাসরিন চৌধুরী। 

আলােচনা সভায় সভাপতিত্ব করবেন স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের সম্মানিত সভাপতি ও সাবেক মুখ্য সচিব মোঃ নজিবুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন আলােচনা সভা ও দোয়া মাহফিল বাস্তবায়ন উপকমিটির আহ্বায়ক ডা: মামুন আল মাহতাব স্বপ্নীল।

এছাড়া আরও উপস্থিত থাকবেন- এইচআরসিএমসি এর সহসভাপতি মাহসুন নােমান চৌধুরী, এইচআরসিএমসি’র নির্বাহী সদস্য ডা: সামন্ত লাল সেন। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করবেন এইচআরসিএমসি’র সাংগঠনিক সম্পাদক আখলাকুল আম্বিয়া। দোয়া অনুষ্ঠান পরিচালনা করবেন এইচআরসিএমসি এর সাধারণ সম্পাদক ও ভূমি সংস্কার বাের্ডের সচিব ও চেয়ারম্যান মােঃ এহছানে এলাহী।

আলোচনা সভার ফাঁকে প্রদর্শিত হবে রাত ৯টা ১২ মিনিটে ‘বঙ্গবন্ধু: বজ্রে তােমায় বাজে বাঁশি’ শীর্ষক তথ্যচিত্র। অনুষ্ঠানটি একুশে টেলিভিশনের ভেরিফাইড ফেসবুক পেজে লাইভ প্রচারিত হবে। ফেসবুক লিঙ্ক- https://www.facebook.com/Ekushey24online

এসি
  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি