ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

গণভবনে ঈদ করবেন প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:২০, ৯ জুলাই ২০২২

গত কয়েক বছরের মতো এবারও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে পরিবার-স্বজনদের নিয়ে ঈদ উদযাপন করবেন। তবে ঈদকে ঘিরে গণভবনে সর্বসাধারণের সাক্ষাতের বিষয়টি এবারও বন্ধ থাকবে। অনলাইনে দলের কেন্দ্রীয় ও তৃণমূলের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন শেখ হাসিনা। তবে কিছু রাজনৈতিক সহকর্মীর সঙ্গে প্রধানমন্ত্রী সরাসরি শুভেচ্ছা বিনিময় করতে পারেন।

এদিকে প্রধানমন্ত্রী রেকর্ডেড অডিও কল দিয়ে দেশবাসীকে শুভেচ্ছা পৌঁছে দিয়েছেন। এই শুভেচ্ছা বার্তায় তিনি সবাইকে শরিক করে ঈদ উদযাপন করতে দেশবাসীকে আহ্বান জানিয়েছেন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর প্রাত্যহিক রুটিনে ৯ ও ১০ জুলাই ঈদের ছুটি হিসেবে দেখানো হয়েছে। এই কর্মসূচিতে ঈদের দিনের কারর‌্যাবলির কোনো উল্লেখ নেই। 

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র বলছে, শেখ হাসিনা দল ও সরকারের সবাইকে তাদের পাশের জনকে নিয়ে আনন্দ ভাগাভাগি করে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন। সেই সঙ্গে বীর মুক্তিযোদ্ধা, শিশু ও বৃদ্ধদের প্রতি বিশেষ দৃষ্টি দেওয়ার কথাও বলেছেন। প্রতি বছরের মতো এবারও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের বাসায় ফল ও ঈদের শুভেচ্ছাসামগ্রী পৌঁছে যাবে। এ ছাড়াও প্রধানমন্ত্রী ঈদে বন্যাকবলিত এলাকার জনপ্রতিনিধিদের সঙ্গে কথা বলে সেখানকার পরিস্থিতি জানতে পারেন বলে জানান গণভবনের এক কর্মকর্তা।
এসএ/
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি