ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বাংলাদেশে একটি সফল গণতন্ত্র দেখতে চাই: দোরাইস্বামী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২৭, ১৭ সেপ্টেম্বর ২০২২

‘বাংলাদেশে একটি সফল গণতন্ত্র দেখতে চাই’ মন্তব্য করে বাংলাদেশে নিযুক্ত বিদায়ী ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, বাংলাদেশে আমার শেষ দিনে আমি বলতে চাই, আমরা সবসময় বাংলাদেশের পাশে দাঁড়িয়েছি। এ দেশের মানুষের পাশে দাঁড়িয়েছি। দেশের জন্য কাজ করবে সরকার। সেখানে আমরা কখনোই একক কোনো ব্যক্তির পাশে নই।

শনিবার (১৭ সেপ্টম্বর) সকাল সাড়ে ৯টায় সাভার জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এর আগে শ্রদ্ধা নিবেদনের পর জাতির বীর শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করেন সদ্য বিদায়ী বাংলাদেশে নিযুক্ত এই ভারতীয় হাইকমিশনার।

তিনি বলেন, “আমরা বাংলাদেশের মানুষদের সুখী দেখতে চাই, তাদের উন্নয়ন চাই। বাংলাদেশে একটি সফল গণতন্ত্র দেখতে চাই আমরা। আপনার গণতন্ত্রই আপনার সুষম উন্নয়ন।”

এতোদিন দায়িত্ব পালনকালে বাংলাদেশের সফলতা দেখেছেন জানিয়ে বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, “আমাদের বন্ধুত্বের সম্পর্কের উন্নতি হয়েছে। সেটাকেই চালিয়ে যেতে হবে। আমি সেটাই চাই।”

এ সময় ভারতীয় হাইকমিশনের সঙ্গে সামরিক কর্মকর্তাসহ সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম, আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কশিমনার (ভুমি) আনোয়ার হোসেন জাহিদ, সাভার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আল আহসান আতিক ও উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি