ঢাকা, বুধবার   ১৯ জানুয়ারি ২০২২, || মাঘ ৫ ১৪২৮

কক্সবাজারে পাহাড় ধসে নিহত ৪

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯, ২৫ জুলাই ২০১৭ | আপডেট : ১১:২৩, ২৫ জুলাই ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

টানা বর্ষণে কক্সবাজারে পাহাড় ধসে এক পরিবারের দুই শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে আহত হয়েছেন আর অন্তত পাঁচজন

জেলা ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোররাত ৪টার দিকে কক্সবাজার শহরের লাইট হাউজ এলাকা এবং রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেইন্দা এলাকার জিয়াউর রহমানের মেয়ে সায়মা (৫), ছেলে জিহান (৭), সদর উপজেলার চৌফলদণ্ডী ইউনিয়নের খামারপাড়ার নূরুল হকের ছেলে মোহাম্মদ শাহেদ (১৮) ও পিএমখালী ইউনিয়নের ধামনখালী এলাকার এরশাদ উল্লাহর ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

ফায়ার সার্ভিস কর্মকর্তারা জানান, কক্সবাজার শহরের লাইট হাউজ এলাকার পাহাড় ধসে ঘটনাস্থলে মারা যান শাহেদ। এখানে আহত তিনজনকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হলে সাদ্দাম নামে আরও একজন মারা যান।

রামুর ঘটনায় একই পরিবারের দুজন শিশু মারা যায়। রামুর চেইন্দা এলাকার পাহাড় ধসে ঘুমন্ত অবস্থায় মারা যায় সায়মা ও তার ভাই জিহান। এ সময় মাটিচাপায় আহত হন তাদের বাবা জিয়াউর রহমান (৩৫) ও মা আনার কলি (২৯)। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারি বৃষ্টির কারণেই পাহাড় ধসের এসব ঘটনা ঘটছে বলে সংশ্লিষ্টদের ধারণা।

কক্সবাজার আবহাওয়া অফিস সেূত্র জানায়, সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলায় ২০৮ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে। অফিস জানায়, মঙ্গল ও বুধবার আরও বৃষ্টির মধ্যে পাহাড় ধসের আশংকা রয়েছে।

 

আর//

 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি