ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১, || শ্রাবণ ১২ ১৪২৮

বিএনপির কাজ মানুষ হত্যা করা : প্রধানমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৫, ৩ মার্চ ২০১৮ | আপডেট: ১৬:২৭, ৩ মার্চ ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির কাজ হলো মানুষ হত্যা করা। তারা যখনই ক্ষমতায় এসেছে তারা মানুষ হত্যা করেছে। খালেদা জিয়ার সময় মানুষকে পুড়িয়ে মারা হয়েছে। জিয়াউর রহমানের সময়ও মানুষকে হত্যা করা হয়। তিনি আরও বলেন, খালেদা জিয়া ক্ষমতায় এসে জঙ্গিবাদ সৃষ্টি করেছে। জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষ হত্যা করেছে। শনিবার আওয়ামী লীগ আয়োজিত খুলনা সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের যুব সমাজকে রক্ষা করতে হবে। আমি আহ্বান জানাই আপনারা আপনাদের সন্তানের খোঁজ নেন। শিক্ষকদের বলতে চাই, আপনারা আপনাদের শিক্ষার্থীদের খোঁজ রাখেন। যাতে তারা কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত হতে না পারে। তারা যাতে মাদকের সঙ্গে জড়িয়ে না পড়ে।

তিনি বলেন, ২০২১ সালের মধ্যে প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। সবাই বিদ্যুৎ পাবে।

তিনি আরও বলেন, প্রায় ৫০০ জন মানুষকে ওই খালেদা জিয়া আগুন দিয়ে পুড়িয়ে মেরেছেন। প্রায় সাড়ে তিন হাজার মানুষ আগুনে আহত হয়েছে। আর আওয়ামী লীগ উন্নয়নের কাজ করে। আজ দেশে দারিদ্র্যের হার কমেছে।

এতে সভাপতিত্ব করেন খুলনা বিভাগীয় আওয়ামী লীগের সভাপতি হারুন-অর রশিদ। তিনি বলেন, খুলনার সব আসন আওয়ামী লীগ জয়ী হবে। আমরা এখানে সব আসনে আপনাকে জয়ী করে দিব। আমি আজীবন আওয়ামী লীগ করবো।

উল্লেখ্য, শনিবার বেলা পৌনে ১১টায় হেলিকপ্টারযোগে খুলনা মহানগরীর খালিশপুরে তিতুমীর নৌ-ঘাঁটির ভিভিআইপি হেলিপ্যাডে অবতরণ করেন তিনি। এ সময় প্রধানমন্ত্রীকে নৌবাহিনীর শীর্ষ কর্মকর্তারা অভিনন্দন জানান।

দ্বিতীয় মেয়াদে সরকার গঠনের পর এটি খুলনায় প্রধানমন্ত্রীর দ্বিতীয় সফর। এর আগে ২০১৫ সালে তিনি খুলনা শিপইয়ার্ডে এক অনুষ্ঠানে যোগ দেন।

এসএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি