ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ইসির কর্মকর্তাদের ছুটি বাতিল নির্বাচন উপলক্ষে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২০, ২ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য নির্বাচনের ফল প্রকাশ না হওয়া পর্যন্ত সব কর্মকর্তা ও কর্মচারীর সাপ্তাহিক ও সরকারি ছুটি বাতিল করেছে নির্বাচন কমিশন (ইসি)। আজ শুক্রবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ এ তথ্য জানান।

ছুটি বাতিলের ফলে শুক্রবার সাপ্তাহিক ছুটির দিনেও কমিশনের কর্মকর্তারা অফিস করেছেন। এর আগে বৃহস্পতিবার ইসির সহকারী সচিব মোহাম্মদ শহীদুর রহমানের স্বাক্ষরে ছুটি বাতিলের অফিস আদেশ জারি হয়।

আদেশে বলা হয়— একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনি কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে ইসি সচিবালয়ের সব কর্মকর্তা-কর্মচারীদের দায়িত্ব পালনের সুবিধার্থে এবং সাংগঠনিক কাঠামো বহির্ভূত নির্বাচন কমিশনের অধিনস্ত আইডিয়া প্রকল্প বাস্তবায়নে নির্বাচনের ফলা প্রকাশ পর্যন্ত সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন এবং অফিস সময়ের পর অফিসে উপস্থিত থেকে নির্ধারিত দায়িত্ব পালনের জন্য অনুরোধ করা হলো। এর মধ্যে হিসাবরক্ষণ অফিসের কর্মকর্তা-কর্মচারী, প্রকল্প ও সরকারি পরিবহণ পুলের গাড়িচালক, প্রধান নির্বাচন কমিশনার ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের ব্যক্তিগত স্টাফরাও রয়েছেন।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি