ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

‘প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশে প্রত্যাশার চেয়ে বেশি উন্নয়ন হয়েছে’

প্রকাশিত : ১৬:০৯, ৫ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৬:৪০, ৫ ফেব্রুয়ারি ২০১৯

ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশনের কান্ট্রি ম্যানেজার উইনডি ওয়ার্নার বলেছেন,‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও গতিশীল নেতৃত্বে বাংলাদেশ প্রত্যাশার চেয়েও বেশি উন্নয়ন করেছে।

আজ মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সঙ্গে সাক্ষাৎকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের এয়ারপোর্ট, বিমান পরিবহন ও পর্যটন এর উন্নয়নে খুবই আন্তরিক। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের বিমান বন্দরগুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে কাজ করা হচ্ছে।

বাংলাদেশের বিমানবন্দরগুলো দেশের অন্যতম প্রবেশদ্বার উল্লেখ করে বিমান প্রতিমন্ত্রী বলেন,যেকোনো মানুষ এ দেশে প্রবেশ করলেই দেশের সম্পর্কে ধারণা পান বিমানবন্দরের সেবার মান থেকে। বিমানবন্দরের সেবার মান উন্নত হলে দেশের ভাবমূর্তি বাইরের মানুষের কাছে ইতিবাচক হবে।

বৈঠকে ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশনের কান্ট্রি ম্যানেজার বাংলাদেশের বিমানবন্দরগুলোর সেবার মান উন্নত করার জন্য সহযোগিতা দেওয়ার আগ্রহ প্রকাশ করেন।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশনের পাবলিক প্রাইভেট পার্টনারশিপ বিষয়ক দক্ষিণ এশিয়ার প্রধান মোয়াজ্জাম এ মেখান, সিনিয়র কান্ট্রি অফিসার নুজহাত আনোয়ার ও মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

 

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি