ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হাজার কণ্ঠে পহেলা বৈশাখে বর্ষবরণ

প্রকাশিত : ১৪:৫০, ১০ এপ্রিল ২০১৯

প্রতি বছরের মতো এবারও নতুন বছর বরণ করে নিতে চ্যানেল আই করছে বাংলা বর্ষ বরণের সবচাইতে বড় আয়োজন সুরের ধারার সহস্র কণ্ঠে ‘লিভার আয়ুশ চ্যানেল আই হাজার কণ্ঠে বর্ষ বরণ ১৪২৬’।

এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে চ্যানেল আই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে অনুষ্ঠানের বিস্তারিত তুলে ধরেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বরেণ্য শিল্পী, সুরের ধারার অধ্যক্ষ ও চেয়ারম্যান রেজওয়ানা চৌধুরী বন্যা, মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু এবং  ইউনিলিভার বাংলাদেশ লি. এর মার্কেটিং ডিরেক্টর নাফিস আনোয়ার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, সুন্দর আগামী ও দেশবাসীর মঙ্গল কামনা করে ‘লিভার আয়ুশ চ্যানেল আই হাজারো কণ্ঠে বর্ষবরণ ১৪২৬’ শিরোনামে বর্ণিল এই উৎসবের আয়োজন বসবে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের উন্মুক্ত চত্বরে।

সংবাদ সম্মেলনেটিতে ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন যে, প্রতি বছরের প্রায় পুরোটা সময় জুড়েই রেজওয়ানা চৌধুরী বন্যা বাংলা বর্ষ বরণের এই আয়োজনকে ঘিরে ব্যস্ততার ভেতর সময় পার করেন।

সেই সাথে চ্যানেল আইয়ের কাছে এই আয়োজনকে ঘিরে তার থাকে নানান আবদার, যা চ্যানেল আই বরারবই পালন করার যথাসম্ভব চেষ্টা করে যায়।  বর্ষ বরণের এ আয়োজনটিকে আসলে সামনে থেকে না দেখলে এর আনন্দটা উপলদ্ধি করা সম্ভব নয়। তাই আমার আন্তরিক অনুরোধ সবাই এই আয়োজনটিতে অংশ নিবেন ও সব সময় চ্যানেল আইয়ের সাথে থাকবেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি