ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রিফাত হত্যাকাণ্ডে জড়িত সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ১৯:০৪, ২৮ জুন ২০১৯ | আপডেট: ১৯:০৬, ২৮ জুন ২০১৯

বরগুনায় স্ত্রীর সামনে স্বামীকে হত্যার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আসামিরা যে দলেরই হোক না কেন, কাউকে ছাড় দেওয়া হবে না। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অনেকেই ধরা পড়েছে। সবাই ধরা পড়বে।

শুক্রবার (২৮ জুন) দুপুরে ‘পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ইতিহাস, ঐতিহাসিক ভবন সংরক্ষণ ও পারিপার্শ্বিক উন্নয়ন’ শীর্ষক প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অত্যন্ত দক্ষ। তাদের নজর এড়িয়ে কেউ পার পায়নি। হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই ধরা পড়েছে। বাকি যারা আছে তারা অচিরেই ধরা পড়বে, এটা নিশ্চিত থাকেন।
তিনি বলেন, এখন পর্যন্ত আমরা হত্যাকাণ্ডের সঙ্গে ১৩ জনকে শনাক্ত করেছি। তাদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। দেখবেন, বাকিদেরও শিগগিরই গ্রেফতার করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ফেনীর মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনার পর আমি বলেছিলাম- আমরা কাউকে ছাড় দেবো না। সেখানে অপরাধীদের যারা আমাদের দলের সঙ্গে সম্পৃক্ত ছিল, তাদেরও কোনও ছাড় দেওয়া হয়নি। প্রধানমন্ত্রী দেশে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছেন। তাই অপরাধীরা যে দলেরই হোক না কেন, তারা ছাড় পাবে না।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি