ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

‘গুটিকয়েক দুর্নীতিবাজের দায় আওয়ামী লীগ নেবে না’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৩, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ২১:২৮, ২৮ সেপ্টেম্বর ২০১৯

দুর্নীতিবাজ, অপকর্মকারী, টেন্ডারবাজদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রুসেড (ধর্মযুদ্ধ) শুরু হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। গুটিকয়েক দুর্নীতিবাজের জন্য আওয়ামী লীগের দুর্নাম হবে না এবং এ শুদ্ধি অভিযান সারাদেশে ছড়িয়ে পড়বে বলেও জানান তিনি।

শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষ্য আওয়ামী লীগ আয়োজিত ‘ উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রূপকার তুমি, তুমিই বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব বলেন।

ওবায়দুল কাদের বলেন: ‘চলমান শুদ্ধি অভিযান দুর্নীতিবাজ-অপকর্মকারী-টেন্ডারবাজদের বিরুদ্ধে। শেখ হাসিনা তা শুরু করেছেন। শুদ্ধি অভিযানটি দুর্নীতির বিরুদ্ধে ক্রুসেড, এ যুদ্ধে আমাদের জিততে হবে। অপকর্মের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, টেন্ডারবাজির বিরুদ্ধে শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। এ অ্যাকশন ঢাকা শহরে নয়, সারা বাংলায় চলবে।’

গুটিকয়েক অপকর্মকারীর জন্য পুরো দল দুর্নামের ভাগিদার হবে না দাবি করে ক্ষমতাসীনদের দ্বিতীয় সর্বোচ্চ সাংগঠনিক এ নেতা বলেন: ‘গুটি কয়েক দুর্নামধারী, গুটি কয়েক অপকর্মকারীর জন্য পুরো দলের দুর্নাম হতে পারে না। গুটিকয়েকের জন্য পুরো দল দুর্নামের দায় নেবে না। এ গুটিকয়েকের বিরুদ্ধে আপনারা সকলে ঐক্যবদ্ধ থাকুন। অপকর্মকারীদের জন্য আমাদের এতো অর্জন এতো উন্নয়ন ম্লান হতে পারে না৷’

চলমান শুদ্ধি অভিযানে সকলকে প্রধানমন্ত্রীর নেতৃত্ব ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে এ সময় কাদের বলেন: ‘আমাদের নেত্রী এতো কষ্ট করে, ত্যাগ শিকার করে যে অর্জন করেছেন গুটিকয়েকের জন্য তা আমরা ম্লান হতে দিতে পারি না। আপনারা নেত্রীর সঙ্গে আছেন?’ এ সময় সেমিনার হলে উপস্থিত সকলে সমস্বর সমর্থন জানান।

আজ দেশে-বিদেশি সমাদৃত প্রশংসিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিশ্বের তিনজন সৎ রাষ্ট্র নায়কের একজন শেখ হাসিনা, দু’জন সেরা প্রধানমন্ত্রীর একজন শেখ হাসিনা। নিউজ উইকের প্রতিবেদনে বিশ্বের দশজন ক্ষমতাধর রাষ্ট্রনায়কের একজন শেখ হাসিনা। আমরা আজকের এদিনে তাকে অভিনন্দন জানাই।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আমীর হোসেন আমুর সভাপতিত্বে এবং আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. হাছান মাহমুদের সঞ্চালনা আলোচনা সভায় আরও উপস্থিত আছেন সভাপতিমণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, আবদুর রাজ্জাক, সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, ডা. দীপু মনি, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামসহ অনেকে।

সূত্র-বাসস

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি