ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

সম্মেলনে নারী নেত্রীদের বিনামূল্যে পানি বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০১, ২০ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৭:০৩, ২০ ডিসেম্বর ২০১৯

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উদ্বোধন করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেল ৩টা ৫ মিনিটে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে উপস্থিত হয়ে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনারও শেষ নেই। ঢাকাসহ সারাদেশ থেকে হাজার হাজার নেতাকর্মী জমায়েত হয়েছে সম্মেলনস্থলে। তাই নেতাকর্মীদের পানির তৃষ্ণা মেটাতে আওয়ামী লীগের কয়েকজন নারী নেত্রী ট্রাকে করে সরবরাহ করছেন পানির বোতল। টিএসসি এলাকাসহ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে তারা পানি বিতরণ করছেন।

নেতাকর্মীরা পানি চাইলেই হাতে তুলে দিচ্ছেন একটি করে বোতল। পানি দেওয়া এক নেত্রী বলেন, শুধুমাত্র মানব সেবার জন্যই এই উদ্যোগ নেওয়া হয়েছে।

গায়ে লাল সবুজ টি-শার্ট জড়িয়ে বিনামূল্যে নারী নেত্রীরা পানি সরবরাহ করছেন। হাবিবা খান নামে একজন নারী নেত্রী বলেন, এই কাজে অংশগ্রহণ করতে পেরে আমাদের অনেক ভালো লাগছে। আসলে আমাদের মূল উদ্দেশ্য মানব সেবা। নেতাকর্মীরা যারা সম্মেলনে যোগ দিয়েছেন তাদের যেন পানির তৃষ্ণা মেটাতে পারি সেই জন্য ট্রাকে করে পানি সরবরাহ করছি।

তানিয়া নামের অপর এক নেত্রী বলেন, এই কাজ অনেক আনন্দের সহিত আমরা করছি। মানবসেবা অন্যরকম আনন্দের কাজ। তাই পুরুষদের পাশাপাশি আমরাও এই কাজে যোগ দিয়েছি।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি