ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘বিএনপিকে নিয়ে আতঙ্কের কিছু নেই’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৭, ১১ আগস্ট ২০১৮

বিএনপিকে নিয়ে আতঙ্কে ভুগতে হবে কেন উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, তাদের নিয়ে আমাদের আতঙ্কের কিছু নেই। তিনি বলেন, বিএনপি নেতারা মাঝে মাঝে এমন কিছু উদ্ধৃতি দেন, কিছু কিছু প্রবাদ নিয়ে আসেন, আবার সেই কথার ফাঁদে নিজেরাই পড়ে যান।

শনিবার রাজধানীর এয়ারপোর্ট সংলগ্ন কাওলায় এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনকালে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

বিএনপির সঙ্গে সংলাপ বিষয়ে সতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল তো কোনও ফোন করেননি। আমি অনেকবার ফোন করেছি। তিনি জানিয়েছেন, কথা বলতে পারবেন না। এজন্য তার সঙ্গে কথা হয়নি।

তিনি বলেন, ৯ বছরের ৯টা মিনিট রাস্তায় দাঁড়াতে পারেনি বিএনপি। আন্দোলন করতে পারেনি। কোটার ওপর ভর করে থাকতে পারেনি, ছাত্রছাত্রীদের ওপর ভর করে থাকতে পারেনি, নিরাপদ সড়কের ওপর ভর সেখানেও ব্যর্থ। অবশেষে বিদেশিদের কাছে নালিশ করা শুরু করেছে। ফখরুল সাহেব বেপরোয়া ড্রাইভারের মতো বেপরোয়া হয়ে গেছেন।

এ সময় এলিভেটেড এক্সপ্রেসওয়ের অগ্রগতি তুলে ধরেন সেতুমন্ত্রী। বলেন, কাজটা এখন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। তবে আওয়ামী লীগের সব কাজই আগামী নির্বাচনকে ঘিরে নয় বলে জানান তিনি।

কাদের বলেন, আমাদের কাজগুলো পরবর্তী প্রজন্মের জন্য। নির্বাচনের জন্য কাজগুলো শেষ করতে হবে- এমন কোনও কমিটমেন্ট আমাদের নেই। এছাড়া আগামী জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে দেশে কোনও রাজনৈতিক সংকটের সৃষ্টি হলেও সরকার গৃহীত কোনও প্রকল্পের কাজ বন্ধ থাকবে না বলেও জানান ওবায়দুল কাদের।

উল্লেখ্য, এলিভেটেড এক্সপ্রেসওয়ে কুড়িল, বনানী, মহাখালী, তেজগাঁও, মগবাজার, কমলাপুর, সায়েদাবাদ, যাত্রাবাড়ী হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুতুবখালি পর্যন্ত ৪৬ দশমিক ৬৩ কিলোমিটার পর্যন্ত যাবে। মোট তিন ধাপে এ কাজটি বাস্তবায়ন হবে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি