ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

হাঁটু ভাঙা বিএনপি ঐক্য করেছে কোমর ভাঙা দলের বুড়ার সঙ্গে: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৯, ১৫ অক্টোবর ২০১৮

গণফোরাম, নাগরিক ঐক্য ও জাসদের সঙ্গে বিএনপির ঐক্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, ‘হাঁটু ভাঙা দল বিএনপি জোট করেছে কোমর ভাঙা দলের নেতা বুড়ার সঙ্গে। এই ঐক্য দেশের মানুষ বিশ্বাস করে না। তারা ডাক দিলে জনগণ আসবে না। আওয়ামী লীগে ঐক্য থাকলে ৭০ দল ঐক্য করলেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

আজ সোমবার রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা মোড়ে নির্বাচনী প্রচারপত্র বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে অংশ নিয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।

বিএনপির আন্দোলনে ব্যর্থতার সমালোচনা করে ওবায়দুল কাদের বলেছেন, দশ বছরে বিএনপির আন্দোলন এ দেশের মানুষ দেখেনি, আন্দোলন আর কবে হবে? মরা গাঙ্গে জোয়ার আসে না।

জাতীয় যুক্তফ্রন্টের ৭ দফার সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সামনে নির্বাচন, বিএনপি সাত দফা দাবি দিয়েছে। তাদের সাত দফা দাবি মামাবাড়ির আবদার! সাত দফা দাবি হলো নির্বাচন বানচালের ষড়যন্ত্রের দাবি।

আগামী নির্বাচনে দলীয় প্রার্থীদের নমিনেশন নিয়ে তিনি বলেন, স্লোগান পাল্টা স্লোগান দিয়ে নমিনেশন পাওয়া যাবে না, রঙ বে রঙের পোস্টার নমিনেশন দেবে না। যারা জনগণের সঙ্গে ভালো আচরণ করে না, চাঁদাবাজি করে, অপকর্ম করে তাদের মনোনয়ন দেওয়া হবে না। ভালো হয়ে যান, কেউ অপকর্ম করবেন না, কেউ চাঁদাবাজি করবেন না। আওয়ামী লীগে দখলদার চাঁদাবাজদের জায়গা নেই।’

তিনি বলেন, ‘আপনাদের কাছে আমার দাবি একটাই, প্রার্থী ৪/৫ যে-ই হোক, নমিনেশন পাবে একজন। বাকি ৪ জন যদি ভেতরে ভেতরে বিরোধিতা করে তাহলে আমাদের জন্য ভালো হবে না। প্রার্থী হওয়ার অধিকার সবারই আছে। অসুস্থ প্রতিযোগিতা কর্মীদের মধ্যে শত্রুতার সৃষ্টি করে। এই শত্রুতা সৃষ্টি করবেন না।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি