ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

ছাত্রলীগ নেতা সীমান্ত হাসানের মাসব্যাপী ইফতার বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ১ মে ২০২২ | আপডেট: ২০:২৫, ১ মে ২০২২

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় পুরো রমজান মাসব্যাপী অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি সীমান্ত হাসান।

সীমান্ত বলেন, গরীব অসহায় মানুষদের পাশে দাঁড়ানোই আমার একমাত্র লক্ষ্য। দীর্ঘ করোনা মহামারির পর মানুষ নতুন করে সবকিছু শুরু করার চেষ্টা করছে। অনেকে খুব কষ্টে আছে। কষ্টে থাকা এসব মানুষদের পাশে খাবার বা ইফতার নিয়ে দাঁড়ানোর চেষ্টা করছি।

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের বিভিন্ন থানায় ও দেশের বিভিন্ন জেলায় অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে এসব ইফতার বিতরণ করেন সীমান্ত। 

তিনি জানান, রমনা, পল্টন, রামপুরা, খিলগাঁও, সবুজবাগ, বংশাল, মুগদা, শাহাজানপুর, মতিঝিল, হাতিরঝিল, যাত্রাবাড়ী, মগবাজার, শ্যামপুর সহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের বিভিন্ন থানায় ও গাজীপুর, পিরোজপুর, বরগুনা, বরিশাল, শেরপুর, গোপালগঞ্জ, জামালপুর, বান্দরবান সহ বিভিন্ন জেলায় রান্না করা খাবার ও ইফতার বিতরণ করা হয়েছে। 

এছাড়াও জানা গেছে মহামারি করোনা পরিস্থিতির শুরু থেকে অসহায় মানুষের মাঝে একটানা খাবার বিতরণ সহ করোনা মোকাবেলায় জনসচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম করেছেন সীমান্ত হাসান। বিগত বছরেও তিনি তার নিজ উদ্যোগে ঢাকা মহানগর সহ দেশের বিভিন্ন জেলায় ইফতার বিতরণ করেছেন।

সকলের উদ্দেশে সীমান্ত হাসান বলেন, যাদের সামর্থ্য আছে, তারা যদি এগিয়ে আসে তাহলে গরীব অসহায় মানুষগুলো আর যাইহোক খাবারের কষ্ট পাবে না। সকলে নিজ নিজ অবস্থান থেকে যদি সাহায্য করে তাহলে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা আমরা গড়তে পারবো।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি