ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে রাজি নন পাওলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৬, ২৯ নভেম্বর ২০১৭ | আপডেট: ০০:০৯, ৩০ নভেম্বর ২০১৭

পাওলি দামকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নেই। টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী তিনি। খোলামেলা দৃশ্যে অভিনয় করে এখন তিনি দর্শকের কাছে হট কেক হিসেবেই পরিচিত।

বেশ কিছু দিন ধরে অভিনয়ে ধারাবাহিক নন পাওলি। নিজেকে কিছুটা গুটিয়ে নিয়েছেন বলা চলে। কিন্তু কেন? তিনি জানিয়েছেন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের প্রস্তাবের আধিক্য। আর তিনি এসব দৃশ্যে অভিনয় করতে রাজি নন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পাওলি জানান, নির্মাতারা তাকে নিয়ে বাজে ধারণা করেন। তারা তাকে অভিনেত্রী না ভেবে শুধু অন্তরঙ্গ দৃশ্যের আইটেম ভেবে কাস্ট করেন। বিষয়টি তাকে খুবই কষ্ট দেয়। এ জন্য অভিনয়ের প্রতি তার অনীহা তৈরি হয়েছে।

পাওলি ২০১২ সালে ‘হেট স্টোরি-২’ ছবির মাধ্যমে বলিউডে পথ চলা শুরু করেন। ইরোটিক থ্রিলারধর্মী সিনেমাটিতে বেশ খোলামেলা দৃশ্যে অভিনয় করেন তিনি। আর সেখানেই বাধে বিপত্তি। এরপর কাজের প্রস্তাব এলেও ওই ছবির আর কোনো সিক্যুয়ালে কাজ করেননি পাওলি দাম।

কারণ হিসেবে তিনি জানান, খোলামেলা দৃশ্যে অভিনয় করার পর তাকে শুধু আবেদনময়ীর চরিত্রের জন্যই প্রস্তাব দেওয়া হয়। এছাড়া ছবিটিতে অভিনয়ের পর বেশ কিছু তিক্ত অভিজ্ঞতারও সম্মুখীন হয়েছেন তিনি।

অনেকেই তাকে বিব্রতকর প্রশ্ন করে বসেন। জানতে চান ‘বিছানার দৃশ্যে অভিনয় করতে কেমন লাগে? শট দেওয়ার পর সেগুলো স্ক্রিনে দেখেন কিনা? বা নগ্ন দৃশ্যের রিহার্সেল করেন কিনা? মূলত এসব কারণেই অভিনয়ের প্রতি তার মনে তিক্ততা জমেছে।

 

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি