ঢাকা, সোমবার   ২৭ মে ২০২৪

অন্যায়ভাবে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়েছে: রিজভী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪৯, ১৪ আগস্ট ২০১৮

ঈদের আগেও খালেদা জিয়াকে মুক্তি না দিয়ে অন্যায়ভাবে বন্দি রাখা হয়েছে বলে মন্তব্য করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, আশা করেছিলাম ঈদের আগে সরকার তাকে মুক্তি দেবে। কিন্তু না, অন্যায়ভাবে তাকে বন্দি করে রাখা হয়েছে। আরেকটি একতরফা নির্বাচন আয়োজনের জন্য শেখ হাসিনার একমাত্র প্রতিপক্ষ হিসেবে খালেদা জিয়াকে বন্দি রাখা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

রিজভী বলেন, খালেদা জিয়াকে বিপন্ন ও অতিষ্ঠ করার জন্য সরকার কারাকর্তৃপক্ষ দিয়ে নিষ্ঠুরতার কঠিন চিত্র দেখালেও বেগম জিয়ার মনোবল দৃঢ় রয়েছে। আইনি প্রক্রিয়ার নামে আওয়ামী সরকারি প্রক্রিয়ায় বেগম জিয়ার ওপর নামিয়ে আনা হয়েছে জুলুম ও অত্যাচার। অবৈধ সরকার নিজেদের নিরাপদ রাখতেই এ জুলুম ও অত্যাচার করছে।

তিনি বলেন, আগামীকাল আমাদের প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে তার মুক্তি ও রোগমুক্তির কামনায় সারাদেশে পূর্বঘোষিত মিলাদ মাহফিল পালিত হবে। ঢাকায় হবে সকাল ১১টায় নয়াপল্টনে।

আরকে//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি