ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

অবশেষে দেশে ফিরলেন মুরাদ হাসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ১২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৮:৪৯, ১২ ডিসেম্বর ২০২১

ডা. মুরাদ হাসান এমপি

ডা. মুরাদ হাসান এমপি

কানাডা-দুবাই হয়ে অবশেষে দেশে ফিরলেন প্রতিমন্ত্রীর পদ হারানো বহুল আলোচিত সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। রোববার (১২ ডিসেম্বর) বিকাল ৪টা ৫৫ মিনিটে এমিরেটসের একটি ফ্লাইটে তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

ডা. মুরাদ এখনও বিমানবন্দরেই অবস্থান করছেন বলে বিমানবন্দর সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

সদ্য তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসান চিত্রনায়িকা মাহিয়া মাহীকাণ্ডে তুমুল বিতর্ক মাথায় নিয়ে বৃহস্পতিবার রাতে কানাডার উদ্দেশে দেশত্যাগ করেন। কিন্তু কানাডার বর্ডার সার্ভিসেস এজেন্সি তাকে কানাডায় ঢুকতে না দেয়ায় তিনি দুবাই ঢোকার চেষ্টা করেন। কিন্তু সেখানেও ব্যর্থ হয়ে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সকাল ৮টা ১০ মিনিটে ঢাকায় পৌঁছানোর কথা ছিল ডা. মুরাদের। কিন্তু নির্ধারিত বিমানটি ল্যান্ড করলেও ওই ফ্লাইটে তাঁর দেখা মেলেনি।

জানা গেছে, কানাডায় ঢুকতে চেয়ে ব্যর্থ হওয়ার পর ডা. মুরাদ হাসান দুবাইয়ের ভিসা পাওয়ার চেষ্টা করেন। কিন্তু সে চেষ্টাও ব্যর্থ হয়ে আজ বিকেলে চূড়ান্তভাবে দেশে ফেরেন তিনি।

প্রসঙ্গত, অশালীন ও নারীর প্রতি অবমাননাকর বক্তব্যের জেরে গত ৭ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ হারান ডা. মুরাদ হাসান। সেইসঙ্গে জামালপুর আওয়ামী লীগের কমিটি থেকেও পদ হারান তিনি। এরপর গত ১০ ডিসেম্বর এমিরেটসের একটি ফ্লাইটে তিনি কানাডার উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি