ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মুরাদের বিরুদ্ধে রাজশাহীতে ডিজিটাল আইনে মামলা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪১, ১২ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৫:৪৮, ১২ ডিসেম্বর ২০২১

সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের বিরুদ্ধে রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। একই মামলায় আসামি করা হয়েছে মহিউদ্দিন হেলালকে। তার ফেসবুক লাইভে মুরাদ হাসান বক্তব্য রাখেন।

রোববার সকালে রাজশাহী বিভাগীয় সাইবার ট্রাইবুনাল কোর্টে মামলার আবেদন করেন বগুড়া বার এ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম। 

বাদিপক্ষের আইনজীবী পারভেজ তৌফিক জাহেদী জানান, সম্প্রতি সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বিএনপি চেয়ারপার্সনের নাতনি ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন। এই ঘটনাকে কেন্দ্র করে তার মক্কেল আইনজীবী একেএম সাইফুল ইসলাম মামলার আবেদন করেছেন। আবেদন গ্রহণ করে শুনানির দিন ধার্য করেছেন আদালত। 

তিনি আরও বলেন, সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান ছাড়াও মহিউদ্দিন হেলাল নামের একজনকে আসামি করা হয়েছে। এ ব্যক্তির ফেসবুক লাইভে মুরাদ হাসান বক্তব্য রাখেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ইসমত আরা হলেন, বিভাগীয় সাইবার ট্রাইবুনাল কোর্টের বিচারক জিয়াউর রহমান ছুটিতে আছেন। তবে মামলার আবেদন গ্রহণ করার নির্দেশনা দিয়েছেন। একই সঙ্গে আগামীকাল সোমবার শুনানির দিন ধার্য করেছেন। 

শুনানির পর মামলা রেকর্ড করে তদন্ত করা হবে কি না তার আদেশ দিবেন বিচারক, জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি