ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

স্বামীকে টুকরো করে পাশেই ঘুমাচ্ছেন স্ত্রী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৫, ১১ ডিসেম্বর ২০২১

ঘরের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে এক ব্যক্তির খণ্ডবিখণ্ড দেহ। আর সেখানেই ঘুমাচ্ছেন এক মহিলা! ফ্ল্যাটে ঢুকে এমন দৃশ্যে দেখে হতবাক হয়ে গিয়েছিলেন করাচি পুলিশের সদস্যরা।

বৃহস্পতিবার রাতের ওই ঘটনা ইতিমধ্যেই ঝড় তুলেছে পাকিস্তানের সংবাদমাধ্যমে। করাচির সিনিয়র পুলিশ সুপার (এসএসপি) জানিয়েছেন, নিহত ব্যক্তির নাম মহম্মদ সোহেল (৬০)। তিনি সদর এলাকার আবদুল্লা হারুন রোডের ওই ফ্ল্যাটেরই বাসিন্দা ছিলেন। আটককৃত ৪৫ বছরের মহিলার নাম রুবাব।

পুলিশি জেরায় রুবাব খুনের কথা স্বীকার করেছেন। তিনি প্রথমে জানিয়েছেন, সোহেল তার স্বামী। যদিও পরে নিহত ব্যক্তিকে নিজের জামাই বলে দাবি করেন। প্রতিবেশিদের একাংশের দাবি, একসঙ্গে বসবাস করলেও দু’জনের বিয়ে হয়নি। তবে সোহলের আগের পক্ষের ছেলে পুলিশকে জানিয়েছেন, দু’জনের বিয়ে হয়েছে। গত ছ’বছর ধরে সোহেল এবং রুবার এক সঙ্গে থাকতেন।

করাচি প্রিডি থানার কর্মকর্তা তথা মামলার তদন্তকারী সাজ্জাদ খান জানিয়েছেন, দাম্পত্য কলহের কারণেই এই খুন। তিনি বলেন, ‘জেরায় রুবার জানিয়েছেন সোহাল মাদকাসক্ত ছিলেন। যদিও গ্রেফতারির সময় ওই মহিলাও নেশাগ্রস্ত ছিলেন।’

তিনি জানান, ওই আবাসনের এক বাসিন্দা সোহেলের ফ্ল্যাটের দরজার সামনে কাটা আঙুল ও রক্ত দেখতে পেয়ে থানায় ফোন করেছিলেন। খবর পেয়ে সেখানে গিয়ে নিহতের দেহাংশগুলি উদ্ধার করে পুলিশ। সেগুলি জিন্না মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। সূত্র: আনন্দবাজার

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি