ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

অভিনেতা থেকে নেতা হতে চাইছেন ফেরদৌস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৫, ৩ অক্টোবর ২০১৮

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ। অভিনেতা থেকে এবার তিনি নেতা হওয়ার স্বপ্ন দেখছেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে আগ্রহী তিনি।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়েন। সেই সময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়েছিলেন রিয়াজ আহমেদ ও ফেরদৌস আহমেদ। এরপর থেকেই গুঞ্জন ওঠে।

এ বিষয়ে ফেরদৌস আহমেদ বলেন, ‘ঘটনা কী আমিও বুঝতেছি না। আমাদের দুজনকে (রিয়াজ-ফেরদৌস) তো সফরসঙ্গী করে নিয়ে গেলেন প্রধানমন্ত্রী। আর আসার পর থেকেই দেখছি এ বিষয়ে বেশ আলোচনা হচ্ছে। আসলে এখনও কিছু ফাইনাল হয়নি। আমাকে দল থেকে কিংবা নেত্রীর পক্ষ থেকে কেউই কিছু বলেনি। তবে প্রধানমন্ত্রী চাইলে নির্বাচন করব।’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী যদি অনুভব করেন আমাকে দিয়ে হবে, তাহলে আমি নির্বাচন করব। বিষয়টা হলো যেহেতু আমি কাদের ভাইয়ের একটি গল্প নিয়ে সিনেমা বানাচ্ছি, আবার নেত্রীর সঙ্গে সফরসঙ্গী হয়ে গিয়েছি। এ নিয়ে মানুষের মধ্যে এক প্রকার আগ্রহ জন্মেছে। এখন এসব কারণে আস্তে আস্তে আমারও এ বিষয়ে আগ্রহ বাড়ছে। এখন সময়ই সব বলে দিবে।

উল্লেখ্য, চলচ্চিত্রে অবদানের জন্য বাংলাদেশ সরকার ফেরদৌসকে চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতার পুরস্কারে ভূষিত করেছে।

নায়ক হিসেবে ফেরদৌসের যাত্রা শুরু হয় অঞ্জন চৌধুরী পরিচালিত ‘পৃথিবী আমারে চায় না’ সিনেমার মাধ্যমে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি