ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অভিনেতা সিদ্দিকের সংসারে ভাঙন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৪, ১৬ অক্টোবর ২০১৯ | আপডেট: ১০:৫২, ১৬ অক্টোবর ২০১৯

জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। বিশেষ করে কমেডি অভিনয়ের জন্য অনেকের কাছেই পছন্দের তিনি। অসংখ্য নাটকের অভিনয় করার পাশাপাশি একজন নির্মাতা হিসেবেও পরিচিত সিদ্দিক।

সম্প্রতি তার সংসারে ভাঙন দেখা দিয়েছে। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় গত তিনমাস ধরে আলাদা থাকছেন তারা। ফলে দুজনের মধ্যে তৈরি হয়েছে দূরত্ব। এর কারণ হিসেবে জানা গেছে, স্ত্রী মারিয়া মিমকে মিডিয়ায় কাজ করতে সম্মতি না দেওয়ায় সংসারে ভাঙন সৃষ্টি হয়েছে। খুব শিগগির মিম সিদ্দিককে ডিভোর্সের কাগজ পাঠাবেন বলেও জানা গেছে। 

এ প্রসঙ্গে সিদ্দিকুর রহমান বলেন, আমি ডিভোর্স চাই না, সংসার করতে চাই। 

তিনি বলেন ‘মিম নিয়মিত মিডিয়াতে কাজ করতে চায়। কিন্তু আমার এতে আপত্তি আছে। কারণ আমাদের ছয় বছর বয়সী একটা ছেলে আছে। এখন তার পাশে তার মায়ের থাকা খুব প্রয়োজন। যেহেতু আমি ব্যস্ত থাকার করণে ছেলের একদম খেয়াল রাখতে পারি না। তাহলে এমন অবস্থায় আমি মিমকে কীভাবে কাজ করতে দিই?’

সিদ্দিক বলেন, বিষয়টি নিয়ে আমাদের মধ্যে বেশ কয়েকবার মনোমালিন্য হয়েছে। এরপর মিম গত ঈদুল আজহায় তার বাবার বাড়ি বেড়াতে গিয়ে আর আসেনি। এখন প্রায় তিন মাস ধরে আমরা আলাদা থাকছি। তবে আমাদের মধ্যে যোগাযোগ আছে। গতকালও (রোববার, ১৩ অক্টোবর) ওর সঙ্গে আমার কথা হয়েছে। এর মধ্যে এসব বিচ্ছেদের খবর শুনছি। কিন্তু আনুষ্ঠানিকভাবে আমাদের মধ্যে এখন পর্যন্ত বিচ্ছেদ ঘটেনি।

সিদ্দিক আরও জানান, মিম ফিরে আসলে তিনি আবার আগের মতই সংসার করতে চান। কিন্তু সন্তানের ভালোর জন্য স্ত্রীকে তিনি মিডিয়াতে কাজ করার অনুমতি দেবেন না।

২০১২ সালের ২৪ মে বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিম ও অভিনেতা সিদ্দিকের বিয়ে হয়। ২০১৩ সালের ২৫ জুন মাসে তাদের সংসারে জন্ম নেয় একমাত্র পুত্র সন্তান।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি