ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অভিনেত্রী থেকে নেত্রী হওয়ার দৌঁড়ে ববি

প্রকাশিত : ১০:৩৬, ৩ জুলাই ২০১৯ | আপডেট: ২০:২৮, ৩ জুলাই ২০১৯

ঢালিউড অভিনেত্রী ইয়ামিন হক ববি। সিনেমায় তার উপস্থিতি দর্শক দারুণভাবেই উপভোগ করেন। অভিনেত্রী থেকে এবার তিনি নেত্রী হওয়ার দৌঁড়ে নাম লেখালেন। ঢালিউডের এ নায়িকা অংশ নিচ্ছেন নির্বাচনে। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির নির্বাচনে প্রার্থী হয়েছেন তিনি।

মামলা ও বিভিন্ন জটিলতায় এ সংগঠনের নির্বাচন দীর্ঘ সাত বছর স্থগিত ছিল। দীর্ঘ সময় পর আগামী ২৭ জুলাই নির্বাচনের দিন নির্ধারণ করা হয়েছে। নির্বাচনে ববি ছাড়াও অংশগ্রহণ করছেন চার শিল্পী। তারা হলেন- ড্যানি সিডাক, নাদের চৌধুরী, শহিদুল আলম সাচ্চু ও মাসুম আজিজ। এ ছাড়া অভিনয়শিল্পী আলমগীর ও জয়া আহসানের মনোনয়ন ফরম কেনা হলেও সর্বশেষ তারা ফরম জমা দেননি।

এর আগে ২০১৪ সালের ৬ সেপ্টেম্বর বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচন হওয়ার কথা থাকলেও প্রধান দুই প্রতিদ্বন্দ্বীর মামলার কারণে নির্বাচন সাময়িক বন্ধ করা হয়েছিল। এরপর সে বছর ২৯ অক্টোবর দুই দলের সম্মতিক্রমে নাসিরুদ্দিন দিলুকে আহ্বায়ক করে ২২ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। পরে ২০১৬ সালে আবারও  প্রযোজক নাসির হোসেনের করা রিটের কারণে নির্বাচন স্থগিত হয়ে যায়।

উল্লেখ্য, ববি বর্তমানে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলি’ সিনেমার সিক্যুয়ালের কাজ নিয়ে ব্যস্ত আছেন। এ সিক্যুয়ালের প্রথম সিনেমা দিয়েই চলচ্চিত্র প্রযোজনা শুরু করেছিলেন  তিনি। এ ছাড়া গত ঈদে ববি অভিনীত ‘নোলক’ চলচ্চিত্রটি মুক্তি পায়।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি