ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে প্রতিবেদন পিছিয়েছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫৭, ২৩ ডিসেম্বর ২০১৯

অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে করা মানহানির মামলার তদন্ত প্রতিবেদন জমার তারিখ পিছিয়েছে।

সোমবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রতিবেদন দাখিল না করায় নতুন তারিখ নির্ধারণ করে ঢাকার মহানগর হাকিম জিয়াউর রহমান। আগামী ২০ জানুয়ারি নতুন তারিখ ধার্য্য করে। 

এর আগে শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব রহমান গত ২৪ অক্টোবর এই মামলায় শমী কায়সারের বিরুদ্ধে অভিযোগের ‘সত্যতা পাওয়া যায়নি’ এই মর্মে চূড়ান্ত প্রতিবেদন দেন। ওই প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি আবেদন করেন মামলার বাদী নুজহাতুল হাসান।

সেই নারাজি আবেদনের উপর শুনানি শেষে গত ২৫ নভেম্বর একই বিচারক অভিযোগটির অধিকতর তদন্ত করে ২৩ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দিতে পিবিআইকে নির্দেশ দেন। 

উল্লেখ্য গত  ২৪ এপ্রিল জাতীয় প্রেস ক্লাবের একটি মিলনায়তনে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু৩৬৫’র উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন শমী কায়সার। সেখানে তার দুটি সেল ফোন  পাওয়া যাচ্ছে না বলে জানান তিনি। এক পর্যায়ে মিলনায়তনের দরজা বন্ধ করে প্রায় অর্ধশত সাংবাদিককে আটকে রাখা হয়। সাংবাদিকদের ব্যাগ তল্লাশি করে তার ব্যক্তিগত লোকজন। এতে অনেকেই প্রতিবাদ জানায়।

সাংবাদিকদের চোর আখ্যায়িত করে দেশ ও জাতির কাছে ভাবমূর্তি নষ্ট করায় স্টুডেন্ট জার্নাল বিডির সম্পাদক নুজহাতুল হাসান ১০০ কোটি টাকা ক্ষতিপূরণের দাবি করে তার বিরুদ্ধে মানহানির মামলা করেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি