ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অভিনয়ে ফিরলেন আসাদুজ্জামান নূর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১০, ৩১ জুলাই ২০১৯ | আপডেট: ১৭:০২, ৩১ জুলাই ২০১৯

নির্মাতা হাসান রেজাউলের নির্দেশনা ও  শুভাশিস সিনহার রচনায়  'জলছবি' নামে একটি টেলিছবির মাধ্যমে দুই বছর পর অভিনয়ে ফিরছেন আসাদুজ্জামান নূর। 

 এর আগে  ২০১৭ সালের ঈদুল আজহা উপলক্ষে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ূনের পরিচালনায় ‘হোটেল অ্যালব্যাট্রস’ নামের একটা নাটকে অভিনয় করেছিলেন আসাদুজ্জামান নূর। 

এই টেলিছবিতে  আসাদুজ্জামান নূরের সহকারীর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন। আসাদুজ্জামান নূরের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন জ্যোতি সিনহা।

শুটিংয়ের এক ফাঁকে  আসাদুজ্জামান নূর বলেন, 'অভিনয়ের জন্যই অনেক মানুষের ভালোবাসা পেয়েছি, এখনও পাচ্ছি। অনেক দিন পর সেই অভিনয়ের টানেই শুটিংয়ে ফেরা। একটু খানি ঠান্ডা লেগেছে। তবুও শুটিং করছি।’এই টেলিছবিতে আমাকে একজন কবির চরিত্রে দেখবেন দর্শক। যেই কবির নাম মাহমুদুল হক। কবির ব্যক্তি ও সামাজিক জীবন এসেছে এখানে।'

টেলিছবিটিতে দেখা যাবে, কবি এক নারীর প্রেমে পড়েছে। একটু খোঁজ নিতেই জানা গেল, সেই নারী আর কেউ নন, কবি তার সহকারী তারিনের প্রেমে পড়েছেন! এদিকে তারিন অন্য একটি ছেলেকে পছন্দ করেন। অন্যদিকে কবির স্ত্রীও আছেন। জট খুলবে কীভাবে? জানা যাবে টেলিছবিটি প্রচারে এলে।

নূরকে নিয়ে কাজ করা প্রসঙ্গে হাসান রেজাউল  বলেন, ‘প্রায় দেড় বছর আগে শুভাশিস দা’র কাছ থেকে স্ক্রিপ্ট নিয়েছি টেলিছবিটির। কবি চরিত্রটির জন্য আসাদুজ্জামান নূর ভাইয়ের ছবিই চোখের সামনে ভেসে উঠেছে বারবার। তার সঙ্গে যোগাযোগ করি। গল্প শুনে উনিও অভিনয় করতে রাজি হন। নূর ভাইয়ের নানা ব্যস্ততা। তাই তার শিডিউলের জন্য দীর্ঘ সময় আমাকে অপেক্ষা করেতে হয়েছে। অবশেষে কাঙ্ক্ষিত দিনটি এলো। আমার বিশ্বাস টেলিছবিটি সবার ভালো লাগবে।’
ইতোমধ্যে টেলিছবিটির শুটিং শুরু হয়েছে।  নির্মাতা জানান, আসছে ঈদুল আজহায় এনটিভিতে প্রচার হবে টেলিছবিটি। 

এনএম
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি