ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

অভিষেকের জন্য পর পর ফ্লপ ঐশ্বরিয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৭, ৩০ আগস্ট ২০১৮

একটা সময় ছিল যখন বলিউড সিনেমা মানেই ঐশ্বরিয়া রায় বচ্চন। যে সিনেমাই তার মুক্তি পেত সঙ্গে সঙ্গে তা হিট লিস্টের খাতায় নাম লেখাতো। সময় বদলেছে। বয়স বেড়েছে। বিয়ে, সংসার, সন্তানের মা হয়েছেন। এখন বহুদিন পরে ফিরে এসেও পূর্বের জায়গাটি আর পাচ্ছেন না নায়িকা।

বিশেষ করে মেয়ে আরাধ্যার জন্মের প্রায় পাঁচ বছর পর বলিউডে কামব্যাক করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘জজবা’ দিয়ে রুপোলী পর্দায় কামব্যাক করলেও, ওই সিনেমা কিন্তু সেভাবে ব্যবসা করতে পারেনি। এরপর ‘সর্বজিত’, ‘ফান্নে খান’-ও বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। ‘ফান্নে খান’ মুক্তির পর বলিউড টাউনের একাংশ মন্তব্য করতে শুরু করে, ঐশ্বরিয়া রাই বচ্চনের অভিনয়ের ধার আগের তুলনায় অনেকটা কমে গিয়েছে। বেশ কয়েকজন পরিচালকও তার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন। কিন্তু রাই-এর সিনেমা কেন পর পর ফ্লপ করছেন, আর এর পেছনে আসল কারণটি কী?
বিভিন্ন সূত্রে জানা গেছে, অভিষেক বচ্চনের পাশে থাকার জন্য, স্বামীর ক্যারিয়ার গ্রাফকে উপরে তোলার জন্য ঐশ্বরিয়া নাকি নানা ধরনের ঝুঁকি নিতে শুরু করেছেন। নিচ্ছেন ভুল সিদ্ধান্তও। এমনকি যে সঞ্জয় লীলা বনশালির ‘হাম দিল দে চুকে সনম’ দিয়ে বলিউডে পাকাপোক্ত জায়গা করে নেন ঐশ্বরিয়া, অভিষেকের জন্য নাকি সেই বনশালির সিনেমাকেও না করে দিয়েছেন রাই।
আরও শোনা যাচ্ছে, ‘গুলাব জামুন’-এ অভিনয় করতে হলে, ঐশ্বরিয়াকে বনশালির প্রজেক্টে না করতে হত। ‘গুলাব জামুন’-এর সঙ্গে বনশালির সিনেমার শুটিং ডেট মিলে যাচ্ছিল। আর সেই কারণেই স্বামীর সঙ্গে অভিনয় করতেই সঞ্জয় লীলা বনশালিকে ‘না’ করে দেন রাই।

প্রসঙ্গত, ‘রাবণ’-এর পর দীর্ঘ ৮ বছর পর অভিষেক বচ্চনের সঙ্গে আবার স্ক্রিন শেয়ার করছেন ঐশ্বরিয়া। আর সেই কারণেই সঞ্জয় লীলা বনশালির মত পরিচালককে না করে দেন ঐশ্বরিয়া। যদিও বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে এখনও মুখ খোলেননি রাই সুন্দরী।
সূত্র : জি নিউজ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি