ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে যা বললেন বোন অংশুলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৩, ৬ আগস্ট ২০১৯

বলিউডে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে অর্জুন কাপূর-মালাইকাকে নিয়ে। কিন্তু এ পর্যন্ত বিষয়টি নিয়ে কেউই মুখ খোলেননি। এবার ভাই অর্জুন কাপূর ও তার বান্ধবী মালাইকা অরোরাকে নিয়ে মুখ খুললেন বোন অংশুলা।

সম্প্রতি একটি সর্বভারতীয় দৈনিককে তিনি জানান, অর্জুন তার থেকে ছয় বছরের বড়। তাই ভাইয়ের সঙ্গে এই ব্যাপারে আলোচনা করতে তিনি খুবই অস্বস্তি বোধ করেন। তাই তার ব্যক্তিগত জীবন নিয়ে বিরক্ত করতে চান না তিনি। অংশুলা আরও যোগ করে বলেন- অর্জুনই তার অভিভাবক। অবশ্য মাঝে মাঝে তিনিও মায়ের মতো অর্জুনকে বকা-ঝকা করেন।

এ সময় সৎ বোন জাহ্নবী এবং খুশি কাপূর সম্পর্কে অংশুলা জানান, তাদের প্রত্যকের মধ্যেই সম্পর্ক খুবই ভালো। কাজের সূত্রে কেউ ব্যস্ত থাকলে এবং প্রতিদিন দেখা না হলেও ম্যাসেজে নিয়মিত যোগাযোগ রাখেন তারা।

এদিকে কিছুদিন আগেই  ইনস্টাগ্রামে অর্জুনের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নেন মালাইকা। অর্জুনের জন্মদিনের দিন তার সঙ্গে নিজের একটি রোম্যান্টিক ছবিও শেয়ার করেন তিনি। সেই সঙ্গে মালাইকা লেখেন, ‘শুভ জন্মদিন। আমার পাগলাটে, মজার অর্জুন। সব সময়ের জন্য ভালোবাসা আর আনন্দ।’

সম্প্রতি অর্জুন তার ইনস্টা অ্যাকাউন্ট থেকে অংশুলার একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিটিতে মা মোনা কাপূরের সঙ্গে অংশুলার মুখের অসম্ভব মিল দেখে অনেকেই অবাক হয়েছেন। অর্জুন নিজেও ক্যাপশনে লিখেছেন সেই কথা।

সূত্র : আনন্দবাজার

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি