ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অর্জুনই ভেঙেছে আরবাজ-মালাইকার সংসার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৬, ৩ জানুয়ারি ২০২০

নতুন বছরে মালাইকা অরোরা সময় কাটাচ্ছেন গোয়ায়। ২০১৯-এর শেষ দিকে মালাইকা যখন বোন অমৃতা অরোরার সঙ্গে গোয়ায় উড়ে যান, তখন থেকেই শুরু হয় গুঞ্জন। বোন অমৃতা এবং শাকিল লাদাকের সঙ্গেই কি তিনি নতুন বছর শুরু করবেন? এ আলোচনা চলে বলিউড জুড়ে। মালাইকা তো গেলেন, সেখানে কি অর্জুনও যাবেন? এমন প্রশ্নও ওঠে সর্বত্র। কিন্তু ঠিকই ৩১ ডিসেম্বর মুম্বাই বিমানবন্দরে হাজির হন অর্জুন কাপুর। তবে কোথায় যাচ্ছেন, সে বিষয়ে স্পষ্ট করে কোনও ইঙ্গিত মেলেনি। তবে এরই মধ্যে নতুন বছরের শুরুতে অর্জুন-মালাইকার রোমান্সে ভরপুর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পায়। যা দেখে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা।

ওই ছবি দেখে যেমন ভক্তরা প্রশংসা শুরু করেছেন, তেমনি কটাক্ষ, সমালোচনাও কম হচ্ছে না। নতুন বছরের শুরুতে অর্জুনের গালে যখন গাঢ় চুম্বন এঁকে দিচ্ছেন মালাইকা, সেই সময় কাপুর বাড়ির ছেলেকে নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে।

কেউ বলছেন, অর্জুন কাপুরের জন্যই সংসার ভেঙেছে মালাইকার। তিনিই মালাইকা-আরবাজের বিচ্ছেদের কারণ।

অনেকে আবার ওই ছবিতে মালাইকার ক্যাপশন নিয়ে কটাক্ষ শুরু করেন।

বলেন, ‘সান, স্টার, লাইট, হ্যাপিনেস’ নয়।  ওই ক্যাপশনে ‘সান’র জায়গায় হবে ‘সন’৷ 

কেউ কেউ আবার বিবেক ওবেরয়ের সঙ্গে অর্জুন কাপুরের তুলনা করতে শুরু করেন।

নেটিজেনদের একাংশের পক্ষ থেকে প্রশ্ন উঠেছে- ভালোবেসে বিবেক ওবেরয়ের ক্যারিয়ারের কী অবস্থা হয়েছে, অর্জুন কি তা থেকে কোনও শিক্ষা নেবে না!

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে অর্জুন কাপুরের সিনেমা ‘পানিপথ’। এই সিনেমায় সঞ্জয় দত্ত এবং কৃতি শ্যাননের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। পরিচালক আশুতোষ গোয়াড়িকরের এই সিনেমা মুক্তি পাওয়ার পর অর্জুন কাপুরকে কটাক্ষ করতে ছাড়েনি দর্শক। মন্তব্য করেন যে- এতো বছরেও কি অর্জুন অভিনয় শিখে উঠতে পারেননি?

সূত্র : জি নিউজ
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি