ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘অশালীন’ স্পর্শের ঘটনায় ক্ষমা চাইলেন বিশপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২০, ৩ সেপ্টেম্বর ২০১৮

মার্কিন প্রখ্যাত কৃষ্ণাঙ্গ গায়িকা গীতিকার আরিয়ানা গ্রান্ডের যৌন নিপীড়নের ঘটনায় ক্ষমা চাইলেন বিশপ। নিজের বিরুদ্ধে এমন অভিযোগে অবশেষে মুখ খুলেছেন বিশপ চার্লস ইলিস।

এক টুইটে তিনি লিখেছেন, ‘আমি কখনই এভাবে কোনও মহিলাকে স্পর্শ করার কথা ভাবতেও পারি না। আমি বুঝতে পারিনি যে আরিয়ানাকে ওইভাবে জড়িয়ে ধরেছি। হয়তো আমি লিমিট ক্রস করে ফেলেছি। তবুও ক্ষমাপ্রার্থনা করছি অজান্তে এমন আচরণের জন্য।’

উল্লেখ্য, আমেরিকান সঙ্গীতশিল্পী আরেথা ফ্র্যাঙ্কলিনের শোকসভায় বিশপ চার্লস এইচ ইলিসের অশালীন আচরণ নিয়ে নিন্দায় ভরে উঠছে নেটদুনিয়া। গায়িকা আরিয়ানা গ্রান্ডের সঙ্গে এমন আচরণে ক্ষুব্ধ আরিয়ানার ভক্তরা।

শোকসভাটি লাইভ টেলিকাস্ট হচ্ছিল টেলিভিশনে। সেখানেই আরিয়ানার গান পরিবেশনার পর তার সম্পর্কে কিছু বলার জন্য মাইক নিয়ে এগিয়ে এসেছিলেন বিশপ। হঠাৎ তাকে জড়িয়ে ধরার ভঙ্গিমায় আরিয়ানার ব্যক্তিগত জায়গায় ‘অশালীন’ স্পর্শ করেন বিশপ। অল্প সময়ের জন্য নয়, বেশ কিছু সময় ধরেই বিশপ একইরকম ভাবে আলিঙ্গন করেছিলেন আরিয়ানাকে। সেই ভিডিও নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে স্পষ্ট বোঝা গিয়েছে যে- আরিয়ানা কতটা অপ্রস্তুত হয়ে গিয়েছিলেন বিশপের এমন কাণ্ডে। এ ঘটনায় অসংখ্য সেলেব্রিটি তারকা বিশপের আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন।

অবশেষে সবার তোপের মুখে ক্ষমা চাইতে বাধ্য হলেন তিনি।

সূত্র : কলকাতা টুইন্টিফোর

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি