ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অসুস্থ হয়ে হাসপাতালে লতা মঙ্গেশকর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৬, ১১ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৮:৫৯, ১১ নভেম্বর ২০১৯

অসুস্থ হয়ে মধ্য রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রবাদপ্রতিম গায়িকা লতা মঙ্গেশকর। তিনি শ্বাসকষ্টে ভুগছেন। দ্য হিন্দু জানায়, সিনিয়র মেডিক্যাল অ্যাডভাইজার ফারুখ ই উদওয়াড়িয়ার তত্ত্বাধানে আইসিইউ-তে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল গায়িকাকে।

বিকালে এক ঘনিষ্ঠ এক আত্মীয়কে উদ্ধৃত দিয়ে এএনআই জানায়, অনেকটাই সুস্থ রয়েছেন লতা। তাকে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু বিভিন্ন সংবাদমাধ্য়মের রিপোর্ট, এখনও হাসপাতালেই রয়েছেন লতা। সেখানে তাকে দেখতেও গিয়েছিলেন বোন আশা ভোঁসলে। পরস্পর বিরোধী এই রিপোর্টে বিভ্রান্তি তৈরি হয়েছে। 

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে লতা মঙ্গেশকরের এক আত্মীয় রচনা শাহ বলেন, ‘‘ভাইরাস সংক্রমণ নিয়ে গতকাল মাঝ রাতে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন গায়িকা। তবে এখন ভাল আছেন তিনি।’’ তবে হাসপাতাল থেকে ফিরিয়ে আনা নিয়ে কিছু বলেননি তিনি।

গত ২০ সেপ্টেম্বরই ৯০ বছর পূর্ণ করেন লতা মঙ্গেশকর। ধর্মেন্দ্র, হেমা মালিনী, ঋষি কাপূর, মাধুরী দীক্ষিত, এ আর রহমান, শ্রেয়া ঘোষাল-সহ অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁকে। তার পর রবিবারই সোশ্যাল মিডিয়ায় আত্মীয় তথা অভিনেত্রী পদ্মিনী কোলাপুরি কে ‘পানিপথ’ ছবির জন্য শুভেচ্ছা জানিয়েছিলেন লতা।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি