ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অ্যাকশন-রোমান্সের ‘গেম রিটার্নস’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১০, ২ নভেম্বর ২০১৭ | আপডেট: ২২:৫১, ২ নভেম্বর ২০১৭

রয়েল খানের পরিচালনায় অ্যাকশন-থ্রিলার ধর্মী ‘গেম রিটার্নস’ ছবিটি আগামী ৩ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে ছবির চারটি গান প্রকাশ করা হয় ইউটিউবে। প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন তারকা জুটি।

অপরদিকে নিরব, লাবণ্য লি ও তমা অভিনীত চলচ্চিত্র গেম রিটার্নস’র প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সংশ্লিষ্ট তারকারা। এই প্রচারণায় সামিল হলো ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে নিরবের সঙ্গে সিনেমাটির প্রচারণায় অংশ নেন। এসময় তিনি সিনেমাটির জন্য শুভকামনা জানান।

এ প্রসঙ্গে অভিনেতা নিরব বলেন, ‘গেইম রিটার্নসের প্রচারণায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে গিয়েছিলাম। শুভ কামনা জানালেন এবং ৩ নভেম্বর গেইম রিটার্নস দেখার কথা বললেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ।’

উল্লেখ্য, রয়েল খানের পরিচালনায় অ্যাকশন-থ্রিলার ধর্মী এ ছবিতে নিরব ছাড়াও অভিনয় করেছেন তমা মির্জা, লাবণ্য লি, মিশা সওদাগর, সোহেল সিরাজ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছেন রোনিও মাল্টিমিডিয়া।

নিচে সিনেমার গান চারটির ভিডিও দেওয়া হলো :

মনের মঞ্জিল

লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে ৩১ অক্টোবর প্রকাশ পেয়েছে ছবিটির অন্যতম গান ‘মনের মঞ্জিল’। জনি হকের কথায় কাওয়ালি ঘরানার গান এটি। নিজের সংগীতায়োজনে গানে কণ্ঠ দিয়েছেন আরফিন রুমি ও দিনাত জাহান মুন্নী।

ভিডিও :

এক চোখে তুমি

সোমেশ্বর অলির লেখা এ গানটিতে আছেন রুমি। সহশিল্পী হিসেবে গেছেন শেহনিজ। সংগীতায়োজনের কাজটিও করেছেন রুমি। গানটি ইউটিউবে ১২ অক্টোবর অবমুক্ত হয়েছে।

ভিডিও :

ভালোবাসা গেছে বেড়ে

বেলাল খানের সংগীতে গানটি মুক্তি পেয়েছে ২২ মে। এতে কণ্ঠ দিয়েছেন শিল্পী নিজেই। সঙ্গে ছিলেন উপমা। এতে নিরবের সঙ্গে আছেন নবাগতা লাবণ্য লি।

ভিডিও :

ভালোবেসে তোকে

বেশ রোমান্টিক কথার এই গানটির সংগীত পরিচালনার পাশাপাশি এতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান নিজেই। আর এটি লিখেছেন সোমেশ্বর অলি।

ভিডিও :

এসএ/ডব্লিউএন

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি