ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আইফ্লিক্সে দেখা যাচ্ছে ‘ডুব’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১, ২১ ডিসেম্বর ২০১৭

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ডুব (নো বেড অফ রোজেস) চলচ্চিত্রটি এখন দেখা যাচ্ছে আইফ্লিক্সে। অ্যাপসভিত্তিক বিনোদনের শীর্ষ স্থানীয় বাজার আইফ্লিক্সে বুধবার থেকেই দেখা যাচ্ছে সিনেমাটি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় আলোচিত ডুব মুক্তি পায় গত ২৭ অক্টোবর। আইফ্লিক্সের গ্রাহকরা সরাসরি বা ডাউনলোড করে দেখতে পাবেন বহুল প্রতীক্ষিত এই সিনমাটি।

জুরাসিক ওয়ার্ল্ড এবং লাইফ অব পাই খ্যাত অভিনেতা ইরফান এই সিনেমাতে জাভেদ হাসান চরিত্রকে ফুটিয়ে তুলেছেন। জীবনের মধ্যাহ্নের সঙ্কটে তিনি তার মেয়ে সাবেরির বাল্যবন্ধু নিতুর সঙ্গে সর্ম্পকে জড়িয়ে পড়েন। যা তার পরিবারের মধ্যে ধাক্কা দেয় এবং ভাঙ্গনের শুরু হয়।

সিনেমায় সাবেরি চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, নিতু চরিত্রে পর্নো মিত্র এবং মায়া চরিত্রে রোকেয়া প্রাচী অভিনয় করেছেন। জাজ মাল্টিমিডিয়া, এসকে মুভিজ এবং ইরফান খান যৌথভাবে এই সিনেমা প্রযোজনা করেন।

আইফ্লিক্স বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম বলেন, আইফ্লিক্সে ডুব যুক্ত হওয়াটা একটা অসাধারণ মাইলফলক। এর মাধ্যমে আমরা স্থানীয় বিনোদনকে ছড়িয়ে দেয়ার যে প্রতিশ্রুতি ছিল তা কার্যকর শুরু হলো।

পরিচালক মোস্তফা সরোয়ার ফারুকী বলেন, রবি আজিয়াটা লিমিটেড এবং আইফ্লিক্সের এই সহযোগিতার মাধ্যমে রবি এবং এয়ারটেলের গ্রাহকরা আইফ্লিক্সে প্রথম তিনমাস সীমাহীন প্রবেশের সুযোগ পাচ্ছেন। মাত্র ৯০০ টাকা মূল্যে ডুব-নো বেড ফর রোজেজ দেখা যাবে ৫টি ডিভাইসে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি