ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের ওয়েব পেজ উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৬, ৫ ডিসেম্বর ২০১৯

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে একটি ওয়েব পেজ উদ্বোধন করেছেন।

ওয়েব পেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগ্রামি জীবনের তথ্যসহ আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ড দেখা যাবে। 

এছাড়াও বঙ্গবন্ধু সম্পর্কে আন্তর্জাতিক নেতাদের মন্তব্য ওয়েব পেজে সংরক্ষিত থাকবে। আওয়ামী লীগের সম্মেলনের কর্মকান্ডও ওয়েব পেজে দেখা যাবে।

আজ বৃহস্পতিবার তথ্যমন্ত্রী ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে ওয়েব পেজ উদ্বোধন করেন। 

তথ্যমন্ত্রী বলেন, আজকের আধুনিক বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আওয়ামী লীগকে আধুনিক রূপে গড়ে তুলেছেন। প্রধানমন্ত্রী মানুষকে স্বপ্ন দেখান এবং তা বাস্তবায়ন করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে জাতিকে দুটি স্বপ্ন দেখিয়েছিলেন, তার একটি হলো ডিজিটাল বাংলাদেশ, আরেকটি দিন বদল। এতে বিরোধী দল উপহাস করেছিল। আজ দেশে প্রায় ১০ কোটি মানুষ মোবাইল ফোন ব্যবহার করে। মোবাইল ফোনের মাধ্যমে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জনের সাথে কথা বলা হয়, টাকা পাঠানো হয়, ভিডিও কনফারেন্স করা হয়। 

তার মতে, বাংলাদেশের মানুষ পৃথিবীর যে কোনো দেশের সঙ্গে এখন মুহূর্তের মধ্যে যোগাযোগ করতে পারে। এটি আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের অবদান।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ আরো বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব এবং সুশাসনে দেশ এখন ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ। কবিতায় কুঁড়ে ঘর আছে বাস্তবে নেই। বাংদেশের সাফল্য বিশ্ব নেতাদের নজর কেড়েছে। শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে দেশ এগিয়ে চলেছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি অতীতেও আদালতে হট্টগোল করেছে, বোমা হামলা করেছে এখনও করছে। এটি নতুন নয়। আদালতে হট্টগোল আদালত অবমাননার শামিল।

অপর প্রশ্নের জবাবে তিনি বলেন, আদালতে বিএনপির হট্টগোলে প্রমাণিত হয়েছে তারা দেশের আইন আদালত মানে না। 

তিনি বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার এই মামলায় আদালত বারবার সময় দিয়েছে। আইন তার নিজস্ব গতিতে চলছে। এখানে সরকারের কিছু করার নেই। তারা যদি দেশে নৈরাজ্য করে তাহলে মানুষ তাদের ছাড়বে না। আওয়ামী লীগ জনগণের সাথে থাকবে।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রচার উপ-কমিটির সদস্য শেখ তন্ময়, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, আখতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি