ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

আজ ঢাকায় ফিরছেন এন্ড্রু কিশোর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৫, ১৩ মে ২০২০

ক্যান্সারকে জয় করে আজ ঢাকায় ফিরছেন দেশবরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর। টানা ৮ মাস সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় কাটিয়ে সুস্থ হয়ে আজ বুধবার ঢাকার মাটিতে পা রাখবেন তিনি। আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ শিল্পী এর আগে দেশ ছেড়ে এতটা সময় বাইরে কাটাননি।

এন্ড্রু কিশোরের পারিবারিক সূত্রে জানা গেছে, ‘বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টা ও সিঙ্গাপুর সময় সাড়ে ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন তিনি। দুপুর ১২টায় দেশে পৌঁছানোর কথা রয়েছে তার।’

অসুস্থ অবস্থায় গত বছর ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছেড়ে ছিলেন এন্ড্রু কিশোর। গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে অনেক চরাই উৎরায়ের মধ্যে কেটেছে তার দিনগুলো।

মার্চ মাসের শেষ সপ্তাহে দেশে ফিরতে চেয়েছিলেন অ্যান্ড্রু কিশোর। এর আগে সিঙ্গাপুরে হুইল চেয়ারে বসেও একটি অনুষ্ঠানে গানও শুনিয়েছিলেন তিনি। চলছিল দেশে ফেরার প্রস্তুতিও। কিন্তু করোনা ভাইরাসের কারণে দেশে ফেরা হয়নি তার। অবশেষে বিশেষ ফ্লাইটে বিদেশে আটকে পড়াদের দেশে আনছে সরকার। এন্ড্রু কিশোরও ফিরছেন সেই ফ্লাইটে।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি